ভিডিও

দিনাজপুরের বীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৮:৫৫ রাত
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ১২:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে আমন ধান ক্ষেতে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাজমুল ইসলাম (৩৭) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। নিহত তাজমুল ইসলাম সাতোর ইউপির প্রাণনগর গ্রামের আলহাজ আব্দুল খালেকের ছেলে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টায় উপজেলার সাতোর ইউনিয়নের প্রাণনগর গ্রামে এ ঘটনা ঘটে।

বীরগঞ্জ পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কৃষক তাজমুল ইসলাম গতকাল মঙ্গলবার বিকেলে প্রাণনগর গ্রামের বাড়ি সংলগ্ন নাগিনি কান্দরে নিজস্ব আমন ধান ক্ষেতে সেচ দিতে যান। জমিতে পানি দেওয়ার জন্য বৈদ্যুতিক মোটরে সংযুক্ত সেচপাম্পে বিদ্যুৎ সংযোগ দিতে সুইচ অন করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

দুই ঘণ্টা পর খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসক মো. গোলাম রসুলের কাছে নিয়ে নিয়ে গেলে। তিনি তাকে মৃত ঘোষণা করেন। বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান সত্যতা নিশ্চিত করেন।

জানান, কৃষক তাজমুল ইসলামের মৃত্যুর বিষয়ে তার বড় ভাই আব্দুর সাত্তার থানায় অবগত করে। খবর পেয়ে ওই রাতেই বীরগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে যায় এবং লাশের সুরতহাল রির্পোট তৈরি করেন। পরিবারের এবং আত্মীয়-স্বজদের কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS