ভিডিও

আমগাছে ঝুলছিল যুবকের লাশ

প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৬:৩২ বিকাল
আপডেট: আগস্ট ২৯, ২০২৪, ০৬:৩২ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে আমগাছ থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে উপজেলার আড়বাব ইউনিয়নের মোড়দাহ গ্রামের রঘুনাথপুর-বাহাদুরপুর সড়কের পাশের একটি আমবাগানের গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। মৃত ব্যক্তি ওই গ্রামের পাঁচু মিয়ার ছেলে নাজমুল হোসেন (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, সকালে স্থানীয়রা মাঠে কাজে যাওয়ার পথে রঘুনাথপুর-বাহাদুরপুর সড়কের পাশের একটি আমবাগানের গাছের সাথে ঝুলন্ত অবস্থায় নাজমুল হোসেনকে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

স্থানীয় আব্দুলপুর পুলিশ তদন্ত কেন্দ্রে ইনর্চাজ হীরেন্দ্রনাথ জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে লালপুর থানায় আনা হয়েছে, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। তবে ধারণা করা হচ্ছে ওই ব্যক্তিকে হত্যার পর গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামালা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS