ভিডিও

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আপডেট: আগস্ট ৩০, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় বেপরোয়া গতির নসিমন ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হাসান হাওলাদার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় অটোরিকশার ৬ যাত্রী আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শুক্রবার (৩০ আগস্ট) বেলা ১১টায় মেহেন্দিগঞ্জের পাতারহাট টু স্টিমারঘাট সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নসিমন চালক রিপনকে আটকের তথ্য নিশ্চিত করে মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার সময় নসিমনটি বেপরোয়া গতিতে ছিল। যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ৭ জন আহত হন। তাদের উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে দায়িত্বরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন। এছাড়া আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুতর হওয়ায় বরিশাল শের ই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মেহেন্দিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন বলেন, নসিমন চালককে আটকের পাশাপাশি দুর্ঘটনায় জড়িত দুটি যান জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনানুযায়ী পরবর্তী কার্যক্রম পরিচালিত হবে। লাশ শেবাচিম হাসপাতালের মর্গে রয়েছে বলে জানান তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS