ভিডিও

শহীদ করে কোরআনের আন্দোলন বন্ধ করা যাবে না -অধ্যক্ষ শাহাবুদ্দিন

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: আগস্ট ৩১, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

জামায়াতের নির্বাহী পরিষদ সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন বলেছেন, শহীদ করে কোরআনের আন্দোলন বন্ধ করা যাবে না। আমাদের ওপর যত জুলুম-নির্যাতন, হামলা-মামলা হবে মানুষ ততই কোরআনের ছায়াতলে আসবে। সমাজ ও রাষ্ট্রে কোরআনের আইন চালু করতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

কোরআন সমাজে প্রতিষ্ঠা হলে আদর্শ সমাজ গড়ে উঠবে আর আল্লাহর পক্ষ থেকে শান্তি নেমে আসবে। দুনিয়াতে শান্তি ও আখিরাতে মুক্তির জন্য সবাইকে কোরআন আকঁড়ে ধরার আহবান জানান।

গতকাল শুক্রবার রাতে বগুড়া শহরের নারুলী কৃষিফার্ম জামে মসজিদে ফুলবাড়ী সাংগঠনিক থানা আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

থানা সভাপতি এড. শাহিন মিয়ার সভাপতিত্বে ও থানা সেক্রেটারি আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার বজলুর রহমান, থানা নায়েবে আমির ডা. আবু বক্কর সিদ্দিক, ২০নং ওয়ার্ড উত্তরের সভাপতি আব্দুর রাজ্জাক রাজু, ২০নং ওয়ার্ড দক্ষিণ সেক্রেটারি ইঞ্জিনিয়ার এমএ হাকিম প্রমুখ।

উপস্থিত ছিলেন জামায়াত নেতা মনিনুর রহমান, আলহাজ্ব জাকির হোসেন, ওবায়দুর রহমান, হিফজুল বারী, গোলাম সাকলাইন, শুভ, ইব্রাহিম হোসেন, মোজাম্মেল হক, মকবুল হোসেন, মাওলানা বরকত আলী প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS