ভিডিও

নাটোরের লালপুরে রেললাইনে ফাটল লাল ওড়না উড়িয়ে ট্রেন থামালেন নারীরা

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১২:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে অল্পের জন্য দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেয়েছে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি। আজ শনিবার (৩১ আগস্ট) সকাল ৭.২০ মিনিটের দিকে উপজেলার আজিমনগর-আব্দুলপুর বল্ব সেকসনের বৃষ্টপুর এলাকায় লাল ওড়না উড়িয়ে দেন স্থানীয় নারীরা। উড়ানো লাল কাপড় দেখে ট্রেনটি থেমে যায়। এর ফলে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় ট্রেনের ৫শতাধিক যাত্রী।

স্থানীয় রেলওয়ে সূত্রে জানা যায়, সকালে আজিমনগর-আব্দুলপুর সেকসনের বৃষ্টপুর এলাকায় রেললাইনে ফাটল দেখেন স্থানীয় কয়েকজন নারী। এসময় ওই লাইনে রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি আসতে দেখে তারা লাল ওড়না উড়িয়ে দেন। দূর থেকে লাল কাপড় উড়তে দেখে ট্রেনের চালক দ্রুত ট্রেন থামিয়ে দেন। এ সময় ওই ট্রেনে ৫ শতাধিক যাত্রী ছিলেন।

আজিমনগর রেওয়ে স্টেশনের স্টেশন মাস্টার আবু রায়হান বলেন, সকালে আজিমনগর-আব্দুলপুর বল্ব সেকসনের বৃষ্টপুর এলাকায় রেললাইন ফাটা দেখে স্থানীয় নারীরা লাল ওড়না উড়িয়ে ট্রেনটি থামান। এর ফলে দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় ট্রেনের ৫শতাধিক যাত্রী।

এ ঘটনায় ১০ মিনিট ট্রেন চলাচল বন্ধ থাকার পর তা স্বাভাবিক হয়। পরে রেলপথ সংস্কারের কর্মীরা এসে রেলপথ মেরামতের কাজ শুরু করেন। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS