ভিডিও

মাদক সেবনে বিরোধিতা করায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১২:৪৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ১২:৪৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  সাতক্ষীরার শ্যামনগরে মাদক সেবনে বিরোধিতা করায় স্ত্রী মারুফা বেগমকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (৩১ আগস্ট) রাতে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (৩০ আগস্ট) রাতে উপজেলার রমজাননগরে এ ঘটনা ঘটে।

নিহত মারুফা বেগম ওই গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী। সাদ্দাম মাদকাসক্ত ছিলেন বলে জানা গেছে।

নিহত মারুফার বাবা বছির গাজী জানান, বিয়ের পর থেকেই সাদ্দাম প্রায়ই মারুফাকে নির্যাতন করতো। মাদকাসক্ত হওয়ার পাশাপাশি এলাকার চুরি ছিনতাইয়ের মতো গুরুতর অভিযোগ ছিল তার বিরুদ্ধে। প্রতিবাদ করলেই সে নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতেও সাদ্দাম তাকে মারধর ও নির্যাতন করেন বলে ফোনে জানায় মারুফা। পরে ক্ষুব্ধ হয়ে একপর্যায়ে মারুফাকে শ্বাসরোধ করে হত্যা করেন তার স্বামী সাদ্দাম।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাকির হোসেন বলেন, নিহত নারীর গলায় এবং মাথায় আঘাতের চিহ্ন ছিল।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

এ ব্যাপারে কথা বলতে যোগাযোগের চেষ্টা করা হলে সাদ্দামের ফোন বন্ধ পাওয়া যায়। তবে তার মা মাসুরা বেগম জানান, তিনি রাতে বাড়ির বাইরে ছিলেন। তবে তার ছেলে প্রায়ই মারুফাকে মারধর করতেন বলে তিনি নিশ্চিত করেছেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, খবর পেয়ে নিহত নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS