ভিডিও

মাইকে ঘোষণা দিয়ে সিরাজগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ

প্রকাশিত: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০২:৪৮ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০১, ২০২৪, ০৬:০৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : সিরাজগঞ্জের শিয়ালকোল বাজার এলাকায় অটোরিকশা গ্যারেজ করাকে কেন্দ্র করে শ্যামপুর ও রঘুনাথপুর গ্রামবাসীর মধ্যে মাইকিং করে ব্যাপক সংঘর্ষ, অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৩৫ জন আহত হয়েছেন এবং আহতদের মধ্যে ১৭ জনকে হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। 

জানা গেছে, কয়েকদিন আগে বাজারের আমতলা-বহুলী রোডের শ্যামপুর তালতলা নামক স্থানে একটি অটোরিকশা গ্যারেজ করাকে কেন্দ্র করে উভয় গ্রামের দুই চালকের সঙ্গে কথা কাটাকাটি হয়। এনিয়ে উভয় গ্রামবাসীর মধ্যে উত্তেজনা চলে আসছিল। এরই জের ধরে শনিবার (৩১ আগস্ট) দিনব্যাপী মসজিদে মাইকিং করে উভয় গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ বেঁধে যায় এবং দফায় দফায় এ সংঘর্ষে উভয় গ্রামবাসীর ৩৫ জন আহত হন এবং এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। এসময় শ্যামপুর গ্রামের ২০/২৫টি বাড়িতে অগ্নিসংযোগ ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে সদর থানার ওসি হুমায়ন কবির বলেন, ‘তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় অগ্নিসংযোগ নিয়ন্ত্রণে আনা হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত থাকলেও সেখানে আইনশৃঙ্খলা বাহিনীর টহল অব্যাহত রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS