ভিডিও

চতুর্থ বারের মত জবিতে অনুষ্ঠিত হলো হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস পুরস্কার বিতরণী

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

জবি সংবাদদাতা: চতুর্থ বারের মত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস প্রোগ্রামের পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ (১৬ ফেব্রুয়ারী) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের কনফারেন্স রুমে প্রোগ্রামের পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এবারের আসরে ২৫০ জন প্রতিযোগী সহ সর্বমোট ৬১টি দল লড়াই করে এবং ৩টি দল চুড়ান্ত পর্যায়ে জয়ী হয়। বিজয়ী দলগুলো হলো -টিম প্রেশার কুকার, রিনিউ রেঞ্জারস, টিম নেক্সা। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের সাবেক ডিন এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর সাবেক ট্রেজারার অধ্যাপক ড. মো: শওকত জাহাঙ্গীর।

এছাড়াও বিশেষ অতিথী ছিলেন উপস্থিত বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মো: জহির উদ্দীন আরিফ, ম্যানেজমেন্ট স্টাডিস বিভাগের এর চেয়ারম্যান অধ্যাপক ড. মো: মহিউদ্দিন । এছাড়াও উপস্থিত ছিলেন হাল্ট প্রাইজ জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর মডারেটর সহকারী অধ্যাপক দিন ইসলাম। বিচারকদের মধ্য থেকে উপস্তিতিত ছিলেন সহযোগী অধ্যাপক ড.তাসলিনা আক্তার, সহকারী অধ্যাপক শফিকুল ইসলাম। এছাড়াও উপস্তিত ছিলেন অন ক্যাম্পাস প্রোগ্রাম ২০২৪ এর উপদেষ্টা, বিচারক, ক্লাব পার্টনারস, স্পন্সর, মেন্টর, ফ্যাসিলিটেটর এবং বিগত সালের আয়োজকেরা । পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী ফাহিম শাহরিয়ার ও ফার্মাসি বিভাগের শিক্ষার্থী ইশা। অনুষ্ঠান ক্যাম্পাস ডিরেক্টর তায়াবুর রহমানের বক্তব্যের মাধমে শুরু হয় এবং ডেপুটি ক্যাম্পাস ডিরেক্টর এ.এইচ.এম মাহিনের সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যদিয়ে এবারের আসরের পর্দা নামে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS