ভিডিও

জবিতে আরো দুই সহকারী প্রক্টর নিয়োগ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ১২:৫২ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ১২:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

জবি প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) সহকারী প্রক্টর পদে নতুন দায়িত্ব পেয়েছেন প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. মাসুদ রানা ও মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. আল আমীন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী ওহিদুজ্জামান স্বাক্ষরিত পৃথক দুই অফিস আদেশে এ তথ্য জানানো হয়। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) থেকে এ আদেশ কার্যকর হবে উল্লেখ করা হয়।  

অফিস আদেশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রথম সংবিধির ১৫(১) বিধি মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে আগামী দুই বছরের জন্য সহকারী অধ্যাপক মো. মাসুদ রানা ও সহকারী অধ্যাপক মো. আল আমিন সহকারী প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন। বিধি মোতাবেক তারা সুযোগ সুবিধা পাবেন। 

এদিকে মেয়াদ শেষ হওয়া সাপেক্ষে দুই সহকারী প্রক্টরকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে। অব্যাহতি প্রাপ্তরা হলেন- ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ রেজাউল হোসাইন ও প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আসাদুজ্জামান। এর আগে প্রক্টর ও ৫ সহকারী প্রক্টর নিয়োগ দেয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS