ভিডিও

জবি জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতির আহ্বায়ক সাকিব , সদস্য সচিব অভি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০১:১৪ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০১:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় ( জবি) জালালবাদ ছাত্র কল্যাণ সমিতির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে । উক্ত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী সাকিব হাসানকে আহবায়ক এবং ফার্মেসী বিভাগের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের আসিফ আহম্মেদ অভিকে সদস্য সচিব করা হয়েছে।

২০ ফেব্রুয়ারি বিকেলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে জালালাবাদ ছাত্র কল্যাণ কমিটির আহ্বায়ক কমিটি অনুমোদন দেন মণ্ডলের উপদেষ্টা পরিষদ।

উক্ত কমিটিতে যুগ্ম আহবায়ক হিসাবে আরও রয়েছেন- জামিরুল ইসলাম, সাকিব হায়দার রুদ্র, নুরে আলম সোহাগ, সাজ্জাদ হোসেন রিয়াদ, সাকিল আহমেদ দিপন দাস, আবুল হাসান, এম আর সম্রাট, মুবিন মুনা, কামরুন নাহার লুবনা, ইফরাত জাহান জ্যোতি, শাহ নাবিল হোসেন তানিম, মাজহারুল ইসলাম তানভীর, মাহমুদুল আমিন টনি ও অনুপত মল্লিক আদিত্য।

কমিটিতে সদস্য হিসাবে রয়েছেন- রেজাউল ইসলাম তামিম, সফল দাস রাহুল, মোমিন আহমেদ সুমন, দোলন গৌড়, মিঠুন দাস, অনামিকা দেব পূর্বা, জামিল হোসেন,রাজু আহমেদ খান, ওমর ফারুক অমি, হৃদয় মিয়া ও মো: শাওন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS