ভিডিও

জবি নীলদলের সভাপতি জাকারিয়া সাধারণ সম্পাদক আবেদ

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ১০:৩৭ রাত
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ১০:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

জবি প্রতিনিধি:জগন্নাথ বিশ্ববিদ্যালয়(জবি)নীলদলের ২০২৪ এর কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের অনুজীব বিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক ড.জাকারিয়া মিয়া এবং সাধারণ সম্পাদক হয়েছেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শাহ মো.আরিফুল আবেদ।

১৩ মার্চ (বুধবার) জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদলের সাবেক সভাপতি ড.নূরে আলম আব্দুল্লাহ ও সাবেক সাধারণ সম্পাদক ড. মোঃ মমিন উদ্দিন এই কমিটি ঘোষণা করেন।

এছাড়াও কমিটিতে সহ সভাপতি পদে আছেন লোক প্রশাসন বিভাগের অধ্যাপক ড.আসমা বিনতে ইকবাল ও মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড.  নূর মোহাম্মদ, কোষাধ্যক্ষ পদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক শহিদুল্লাহ তাসফিক, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আইন বিভাগের সহযোগী অধ্যাপক খায়ের মাহমুদ, ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আফসানা আহমেদ,  সাংগঠনিক সম্পাদক পদে শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এর সহকারী অধ্যাপক কাজী ফারুক হোসেন, প্রচার সম্পাদক ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক শেখ আলমগীর হোসেন,  দপ্তর সম্পাদক প্রাণিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক  মোঃ মাসুদ রানা । এছাড়াও কমিটিতে ১৫ জন শিক্ষককে কার্যনির্বাহী সদস্য করা হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীলদল বঙ্গবন্ধুর আদর্শ, বাঙালি জাতীয়তাবাদ, অসাম্প্রদায়িকতা এবং মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী প্রগতিশীল শিক্ষকবৃন্দের সংগঠন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS