ভিডিও

শিক্ষক-শিক্ষার্থীদের গবেষণায় মনোনিবেশ করা পরামর্শ : জবি উপাচার্য

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৯:৩৭ রাত
আপডেট: মে ২১, ২০২৪, ০৯:৩৭ রাত
আমাদেরকে ফলো করুন

জবি প্রতিনিধি
আজ (২১ মে ২০২৪-মঙ্গলবার) গবেষণা সেল , জগন্নাথ  বিশ্ববিদ্যালয়ের আয়োজনে ‘Research Proposal Writing' শীর্ষক ওয়ার্কসপ উপাচার্য মহোদয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।
 
ওয়ার্কসপে প্রধান অতিথির আসন অলংকৃত করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গবেষক ও প্রখ্যাত সমাজবিজ্ঞানী জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক সাদেকা হালিম, পিএইচডি। এসময় তিনি বলেন, “আমাদের যেকোনো কাজই পরিকল্পনামাফিক করতে হবে যা হবে গবেষণাভিত্তিক, বস্তুনিষ্ঠ ও তথ্যনির্ভর।  শিক্ষক-শিক্ষার্থীদের গবেষণায় বেশি করে মনোনিবেশ করা দরকার।”
 
গবেষণা সেল , জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচালক অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে ওয়ার্কসপে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ হুমায়ুন কবীর চৌধুরী। 
 
স্বাগত বক্তব্য প্রদান করেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন।
এছাড়াও উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড.  ‍মুহাম্মদ মঞ্জুর ভূঁইয়া।
 
ওয়ার্কসপে রিসোর্স পার্সন হিসেবে মূল প্রবন্ধ উপস্থাপন করেন  ঢাকা বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্সেস বিভাগের অধ্যাপক  ড. মোহাম্মদ মঈনুল ইসলাম।
 
আজকের ওয়ার্কসপে সামাজিক বিজ্ঞান অনুষদ, বিজনেস স্টাডিজ অনুষদ এবং আইন অনুষদের সহকারী অধ্যাপক ও প্রভাষকবৃন্দ অংশগ্রহণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS