ভিডিও

আইইউটি ক্যাম্পাসে অনুষ্ঠিত হলো ক্যারিয়ার এক্সপো-২০২৪

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০১:২৩ দুপুর
আপডেট: মে ২৮, ২০২৪, ০২:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

আইইউটি অ্যালামনাই অ্যাসোসিয়েশন এবং আইইউটি ক্যারিয়ার অ্যান্ড বিজনেস সোসাইটি’র যৌথ উদ্যোগে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি’র (আইইউটি) ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় ক্যারিয়ার এক্সপো-২০২৪। 

বুধবার (৮ মে) অনুষ্ঠিত ক্যারিয়ার এক্সপোতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, বর্তমান ও সাবেক শিক্ষার্থী, অনুষদ সদস্যসহ সহস্রাধিক লোক অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে আইইউটি’র ভিসি ড. রফিকুল ইসলাম বলেন, এ বছরের ক্যারিয়ার এক্সপোতে অংশগ্রহণকারীদের উৎসাহ এবং শীর্ষ স্থানীয় নিয়োগ প্রতিষ্ঠানের অংশগ্রহণ দেখে আমি অভিভূত। আমাদের শিক্ষার্থী এবং প্রাক্তন শিক্ষার্থীরা যাতে তাদের কর্মজীবনে সফল হয় তা নিশ্চিত করার জন্য আমরা মানসম্মত শিক্ষা কারিকুলাম নিশ্চিত করি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইইউটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মো. শামসুদ্দোহা রাসেল। তিনি তার উদ্বোধনী বক্তৃতায় বলেন, আইইউটি’র সাবেক ছাত্র হিসেবে আমরা ক্যারিয়ার বিকাশ এবং নেটওয়ার্কিংয়ের গুরুত্ব বুঝতে পারি। ক্যারিয়ার এক্সপো ২০২৪ হচ্ছে ছাত্র এবং তরুণ গ্র্যাজুয়েটদের জন্য বিভিন্ন ইন্ডাস্ট্রি সম্পর্কে জানার জন্য একটি চমৎকার প্ল্যাটফর্ম। 

আইইউটি ক্যারিয়ার অ্যান্ড বিজনেস সোসাইটি’র সভাপতি নাজমুস সাকিব রুম্মানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্যানেল আলোচনায় অংশগ্রহণকারী দেশের শীর্ষ প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন নেসলে বাংলাদেশের এইচ আর পরিচালক হোসনে আরা লোমা, মেরিকো বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট এইচ আর ও সাংগঠনিক উন্নয়ন প্রধান রেজাউল হোসাইন, বাংলালিংক ট্যালেন্ট ম্যানেজমেন্ট প্রধান কাজী নাফিস আহমেদ, বিএটি বাংলাদেশের অপারেশন এইচ আর প্রধান মেহেদি আরিফ মোজাম্মেল, রানার গ্রুপ’র চিফ এইচ আর অফিসার শাহ রিজভি রনি এবং ডিবিএল গ্রুপ’র ট্যালেন্ট ম্যানেজমেন্ট প্রধান হামিদুল ইসলাম। অনুষ্ঠানে বাংলাদেশের ২০টি শীর্ষ প্রতিষ্ঠান নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS