ভিডিও

বগুড়ার করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার্থী জুঁই, রাহিদ ও সায়মার অসামান্য সাফল্য

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ০৮:৫৯ রাত
আপডেট: জুন ০৭, ২০২৪, ১২:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়ার করতোয়া মাল্টিমিডিয়া স্কুল এ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী রামিশা আকতার জুঁই, ৭ম শ্রেণি সম্প্রতি ঢাকার বিকেএসপিতে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় জুনিয়র সাঁতার প্রতিযোগিতায় জুনিয়র গ্রুপের তিনটি বিভাগে প্রথম হয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। এছাড়া একই প্রতিষ্ঠানের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রাইসুল ইসলাম রাহিদ ওই প্রতযোগিতার একটি বিভাগে অংশগ্রহণ করে প্রথম স্থান অর্জন করেছে।

জুঁই বালিকাদের ১০০ মিটার বাটারফ্লাই সাঁতার, ১০০ মিটার চিৎ সাঁতার এবং ২০০ মিটার মিডলে রিলে সাঁতারে ১ম স্থান অধিকার করে সেরা সাঁতারু হিসাবে স্বর্ণপদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। অপরদিকে রাইসুল ইসলাম রাহিদ, জুনিয়র সাঁতার প্রতিযোগিতায় ২০০ মিটার মিডলে রিলেতে অংশগ্রহণ করে ১ম স্থান অধিকার করে স্বর্ণপদক অর্জন করে। তাদের এই অসামান্য সাফল্যে প্রতিষ্ঠানের চেয়ারম্যান, অধ্যক্ষ, উপাধ্যক্ষসহ সকল শিক্ষকবৃন্দ আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন।

অপরদিকে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বগুড়া পরিবেশ অধিদপ্তরের আয়োজনে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ওই প্রতিষ্ঠানের ৯ম শ্রেণির শিক্ষার্থী তাসমিয়া জান্নাত সায়মা ‘ঘ’ গ্রুপে অংশগ্রহণ করে প্রথম স্থান অধিকার করার গৌরব অর্জন করে। খবর বিজ্ঞপ্তির।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS