ভিডিও

প্রতি মুহুর্তে মিস করি আমার প্রথম নায়ক’কে : মৌসুমী

প্রকাশিত: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৪:১৫ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ০৬, ২০২৪, ০৪:১৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : প্রয়াত বরেণ্য চলচ্চিত্র পরিচালিক সোহানুর রহমান সোহান পরিচালিক ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে ঢাকাই চলচ্চিত্রে ১৯৯৩ সালে নতুন এক জুটির অভিষেক হয়। সেই জুটি ছিলো সালমান-মৌসুমী জুটি।

প্রথম সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়েই সারা দেশব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি করেন তারা দু’জন। এরপর তারা দু’জন একে একে ‘অন্তরে অন্তরে’,‘ স্নেহ’ ও ‘দেন মোহর’ সিনেমাতে অভিনয় করেন। এরপর একটি বিশেষ কারণে সালমান শাহ ও মৌসুমী আর কখনো সিনেমাতে অভিনয় করেননি। পরবর্তীতে অনেকেই চেষ্টা করেছিলেন তাদের দু’জনকে নিয়ে সিনেমা নির্মাণ করতে, কিন্তু সম্ভব হয়ে উঠেনি।

বন্ধুর মৃত্যু বার্ষিকীতে ভীষণ আবেগ নিয়ে মৌসুমী বলেন,‘ সালমান আমার এমন বন্ধু ছিলো যাকে কোনোদিনই ভোলা সম্ভব নয়। চলার পথে প্রতিটি মুহুর্তেই সালমানকে মিস করি। সালমান বেঁচে থাকলে হয়তো আমাদের ইণ্ডাষ্ট্রিটা আরো সুন্দর হতে পারতো। আরো অনেক কিছুই হতে পারতো। সালমান যেদিন মারা যায়, তার মৃত্যু সংবাদটা কোনোভাবেই বিশ্বাস করতে পারছিলাম না।

আমার মনে পড়ে আমি, সানী আর গুলজার ভাই একসঙ্গে তাকে শেষবারের মতো দেখতে গিয়েছিলাম। এমন একজন নায়ককে আমরা অকালে হারিয়ে ফেলেছিলাম বলে ইণ্ডাষ্ট্রিটা কিন্তু থমকে গিয়েছিলো। বাকরুদ্ধ হয়ে গিয়েছিলাম আমরা সবাই। আজও তার ভক্তরা তাকে খুউব মিস করে, বিশেষ করে তার মৃত্যু বার্ষিকীতে তাকে গভীর শ্রদ্ধা ভালোবাসা নিয়ে সবাই স্মরণ করে। এটা তার অনেক বড় প্রাপ্তি। কারণ মৃত্যুর এতো বছর পরেও তাকে সবাই স্মরণ করে পরম ভালোলাগা নিয়ে।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS