ভিডিও

অন্য এক পাওলি দাম

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১০:০৪ রাত
আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০১:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : এবার অন্য এক রূপে দেখা মিলবে কলকাতার অভিনেত্রী পাওলি দামের। প্রথমবারের মতো রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছেন তিনি। অরিত্র সেন পরিচালিত ‘জুলি’ নামের একটি ওয়েবসিরিজে তাকে রাজনীতিবিদ হিসেবে দেখা যাবে। সিরিজে কলকাতার রাজনৈতিক প্রেক্ষাপটে, একজন নারীর প্রতিকূলতা জয়ের আখ্যানকে তুলে ধরা হয়েছে। যেখানে নামভূমিকায় অভিনয় করেছেন পাওলি।

ইতিমধ্যে অভিনেত্রীর দু’টি লুক প্রকাশ্যে এসেছে। সমাজের প্রান্তিক শ্রেণি থেকে চরিত্রটি এক সময়ে ক্ষমতার শীর্ষে পৌঁছে যায়। কিন্তু উচ্চাকাঙ্খার পথে হাঁটতে গিয়ে জুলিকে কি স্বার্থ ত্যাগ করতে হবে? না কি সময়ের সঙ্গে ক্ষমতার বৃত্তে ষড়যন্ত্রকে ফাঁস করতে সফল হবে জুলি? এ রকমই কিছু প্রশ্নকে সামনে রেখে সিরিজের গল্প এগুবে। এই সিরিজে আরও এক রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন। অন্যদিকে সিবিআই আধিকারীকের চরিত্রে রয়েছেন গৌরব চ্যাটার্জি। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুজয় প্রসাদ চ্যাটার্জি, শ্রুতি দাস। এর আগে অরিত্র পরিচালিত ‘কালী’ ওয়েবসিরিজে পাওলি অভিনয় করেছিলেন। এই সিরিজ প্রসঙ্গে তিনি বলেন, চরিত্রটি ভাবার পর প্রথমেই আমার পাওলির কথা মনে পড়ে। চরিত্রটার একটা অতীত রয়েছ, রাজনীতির ময়দানে পা রাখার পর যা তার জীবনে আরও প্রতিবন্ধকতা নিয়ে আসে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS