ভিডিও

পরীমণির শুকরিয়া আদায় 

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১১:১২ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৫:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্কঃ ব্যক্তিগত কারণসহ নানা ইস্যুতে সব সময় আলোচনায় থাকেন ঢালিউডের চিত্রনায়িকা পরীমণি। সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়মিত সরব থাকেন তিনি। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত ১২টার কিছুক্ষণ আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিবাহবিচ্ছেদের এক বছরপূর্তিতে শুকরিয়া আদায় করে স্ট্যাটাস দেন পরীমণি।স্ট্যাটাসে পরী লেখেন, আজ এখন যখন আমি আমার দিকে দেখি, আমি দেখতে পাই একজন পরিপূর্ণ সুখী মানুষকে। এই জীবনে কষ্ট থাকুক। সেটা কেবল বড় হওয়ার কষ্ট। আমি সেই কষ্টটা আনন্দ নিয়েই করতে চাই। কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেব না আর নিজেকে আমি। এই তো কেমন হাসতে খেলতে ওদের নিয়ে জীবন উদ্যাপন করছি।দুই সন্তানের উদ্দেশে পরী লেখেন, আমার মানিকজোড়, একদিন আমরা সত্যি ওই আকাশ ছোঁব দেখিস। আজ থেকে এক বছর আগে আমার জীবনের সেই ভুল মানুষকে ছেড়ে দিয়েছিলাম। এক বুক হাহাকার, হতাশা আর বুকের মধ্যে জাপটে ধরে ছিল আমার ছোট্ট বাচ্চা ছেলেটা! কিন্তু দেখো, আজ আমরা একটু একটু করে নিজেদের মতন ভালো থাকতে শিখে গেছি। আজ আর সেই ভুল মানুষের কোনো অস্তিত্ব নেই আমাদের কারোর জীবনে। না সেটা আমার বা আমার ছেলের!
 
বিবাহবিচ্ছেদের জন্য শুকরিয়া আদায় করে পরী লেখেন, শুকরিয়া। আমারা ভালো আছি। হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী! শেষে একটি লাভ ইমোজি❤️ জুড়ে দেন পরীমণি।


 
দাম্পত্যে টানাপোড়েনের মধ্যে এক বছর আগে শেষ পর্যন্ত ভেঙে যায় ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি শরিফুল রাজ ও পরীমণির সংসার। গত ১৮ সেপ্টেম্বর রাজের ঠিকানায় ডিভোর্স নোটিশ পাঠিয়ে ছিলেন পরীমণি। তবে সে খবর সামনে আসে দুই দিন পর, ২০ সেপ্টেম্বর। গণমাধ্যমের হাতে আসে ডিভোর্স নোটিশের একটি কপি।
 
জানা যায়, রাজের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার ঠিকানায় ডিভোর্স নোটিশ পাঠানো হয়। মূলত বিচ্ছেদপত্রে চারটি কারণ দেখান পরীমণি। ১. মনের অমিল হওয়া, ২. বনিবনা না হওয়া, ৩. খোঁজ না নেয়া এবং ৪. মানসিক অশান্তি।
 
পরীমণি এবং শরিফুল রাজ ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে গিয়েই সম্পর্কে জড়ান। এরপর প্রেম পর্ব কাটিয়ে বসে যান বিয়ের পিঁড়িতে। ২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমণি ও শরীফুল রাজ। ২০২২ সালে এই দম্পতির সংসারজুড়ে আসে একটি পুত্রসন্তান। চলতি বছরের মে মাসে এক কন্যা সন্তান দত্তক নেন এই তারকা। তার মেয়ের নাম রাখেন সাফিরা সুলতানা প্রিয়ম।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় পরীমণির। তবে ‘রানা প্লাজা’ (২০১৫) সিনেমাতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। পরীমণির উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে মা, গুণিন, মুখোশ, বিশ্বসুন্দরী, স্বপ্নজাল, আমার প্রেম আমার প্রিয়া, রক্ত, মহুয়া সুন্দরী প্রভৃতি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS