ভিডিও

বুসান চলচ্চিত্র উৎসবে যাচ্ছে মেহজাবীনের ‘সাবা’

প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০২৪, ০৭:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। অভিনয় দক্ষতায় দর্শক হৃদয়ে বেশ জায়গা করে নিয়েছেন। গেল ফেব্রুয়ারিতে তার জন্মদিন উপলক্ষে ভক্তদের উপহার হিসেবে ‘সাবা’ সিনেমার পোস্টার উন্মোচন করা হয়। এর মাধ্যমেই শুরু হয় সিনেমার প্রচারণা। পোস্টারে অন্যরকম এক মেহজাবীনকে দেখে দর্শক।  ইতোমধ্যেই সিনেমাটি বিশ্বের অন্যতম বৃহত্তম চলচ্চিত্র উৎসবগুলোর একটি টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে। সেখানে প্রশংসাও কুড়িয়েছে বেশ।

এবার ‘সাবা’ অফিসিয়ালি সিলেকশন হয়েছে বুসান চলচ্চিত্রে উৎসবের জন্য। সিনেমাটির জায়গা হয়েছে উৎসবের ‘এ উইন্ডো অন এশিয়ান সিনেমা’ ক্যাটাগরিতে। খুশির খবরটি ভক্তদের নিজেই জানিয়েছেন মেহজাবীন । এই ক্যাটাগরিতে ভারত, যুক্তরাষ্ট্র, থাইল্যান্ড, নেপাল, সিঙ্গাপুর, ইরানসহ বিশ্বের আরও বেশকিছু দেশের মোট ২৮ সিনেমা রয়েছে। যাদের সঙ্গে প্রতিযোগিতা করতে হবে সাবাকে। উল্লেখ্য, সাবা ছবিটির দৈর্ঘ্য ৯০ মিনিটের। অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘সাবা’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এটি নির্মাতা মাকসুদ হোসেনের প্রথম সিনেমা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS