ভিডিও

প্রেমের কথা স্বীকার করলেন শ্রদ্ধা

প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট: অক্টোবর ১৫, ২০২৪, ০৭:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

 ‘আশিকি-২’ ছবির মাধ্যমে সিনেমাপ্রেমীদের মনে ঝড় তোলেন শ্রদ্ধা কাপুর। ব্যক্তিজীবনে বহুবার প্রেমের গুঞ্জন নিয়ে আলোচিত হয়েছেন এ সুন্দরী। তবে সম্পর্ক নিয়ে কখনোই প্রকাশ্যে মন্তব্য করেননি শ্রদ্ধা। এবার প্রেমের কথা স্বীকার করলেন তিনি।

কসমোপলিটন ম্যাগাজিনকে সাক্ষাৎকারে শ্রদ্ধা কাপুর বলেন, আমার পার্টনারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করি। দুজনে সিনেমা দেখা, ডিনারে যাওয়া বা কোথাও ঘুরতে যাওয়া। আমি এমন প্রকৃতির মানুষ- একসঙ্গে সময় কাটাতে অথবা কোনো কাজ নেই তারপরও একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি। শুধু তাই না আমার স্কুলের বন্ধুদের সঙ্গে যদি দেখা না হয়, তবু মেজাজ খারাপ হয়ে যায়। এটি আমার সম্পর্কের ক্ষেত্রেও একইরকম। তাকে বিয়েতে বিশ্বাস করেন কি না প্রশ্ন করা হয়। এ ব্যাপারে শ্রদ্ধা কাপুর বলেন, দেখুন, বিয়েতে বিশ্বাসের প্রশ্ন না, বরং সঠিক ব্যক্তির সঙ্গে থাকার প্রশ্ন আগে। যদি কেউ মনে করেন বিয়ে করতে চান, তবে এটি ভালো। কিন্তু যদি তারা বিয়ে করতে না চান, সেটিও ভালো। শ্রদ্ধা কাপুর ‘পার্টনার’ শব্দটি ব্যবহার করে প্রেম করছেন বিষয়টি স্বীকার করেন। 
 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS