ভিডিও

মধুমিতার নতুন প্রেম নিয়ে মন্তব্য করতে চান না প্রাক্তন স্বামী

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৭:২৬ বিকাল
আপডেট: অক্টোবর ১৭, ২০২৪, ০৭:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ২০১৫ সালে ভালোবেসে ঘর বাঁধেন অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে। তবে সংসারের সুখ যেন সইলো না মধুমিতার। তাদের দাম্পত্য জীবনে হানা দিল বিচ্ছেদের সুর। ২০১৯ সালে বিচ্ছেদের পথে হাঁটেন মধুমিতা-সৌরভ।

প্রথম সংসার ভাঙার পর অনেকের সঙ্গে মধুমিতার নাম জড়ালেও বরাবরই সেসবই মিথ্যা বলে দাবি করেন অভিনেত্রী। তবে তিনি জানালেন, নতুন প্রেমে মজেছেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমিকের ছবি প্রকাশ করে নতুন প্রেমের সম্পর্কে জড়ানোর ঘোষণা দেন মধুমিতা।

ভারতীয় একটি গণমাধ্যমে অভিনেত্রী বলেন, হ্যাঁ, প্রেম করছি। তবে খুব কম সময় ধরেই আমাদের সম্পর্কটা শুরু হয়েছে। বিয়ে প্রসঙ্গে মধুমিতা বলেন, সবে প্রেমের শুরুটা হয়েছে। বিয়ে নিয়ে এখনও কিছু ভাবিনি।

অন্যদিকে টালিপাড়ায় যখন মধুমিতার নতুন প্রেম নিয়ে চর্চা তুঙ্গে। সেসময় বিষয়টি নিয়ে ভারতীয় গণমাধ্যম টিভি নাইনকে অভিনেত্রীর প্রাক্তন স্বামী সৌরভ বলেন, আমি আসলে এ নিয়ে কোনোরকম মন্তব্যই করতে চাই না।

জানা গেছে, মধুমিতার নতুন প্রেমিকের নাম দেবমাল্য চক্রবর্তী। তবে তিনি অভিনয় জগতের কেউ নন বলে জানিয়েছেন অভিনেত্রী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS