ভিডিও

স্ত্রীর খোলা পিঠের ছবি দিয়ে আয়ুষ্মানের বিশেষ বার্তা

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৫, ২০২৪, ০৪:০৭ দুপুর
আপডেট: আগস্ট ২৫, ২০২৪, ০২:২৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ন্যাড়া মাথা। চোখে চশমা। পরনে প্যান্ট। বস্ত্রহীন উর্ধাঙ্গ। ক্যামেরার দিকে খোলা পিঠ। ডান পাশে অস্ত্রোপচারের সেলাই স্পষ্ট। এমনভাবে দাঁড়িয়ে আছেন এক নারী।

রোববার বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেই সঙ্গে জানিয়েছেন ছবির মেয়েটি তার স্ত্রী তাহিরা কাশ্যপ। সোশ্যাল মিডিয়ায় প্রকাশের পর ছবিটি দ্রুত ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। একটি ছবিতে স্ত্রী তাহিরা কাশ্যপের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন। অন্য ছবিতে পিঠখোলা অবস্থায় ফ্রেমবন্দি হয়েছেন তাহিরা কাশ্যপ।

মূলত, ৪ ফেব্রুয়ারি বিশ্ব ক্যানসার দিবস। এ উপলক্ষ্যে ক্যানসার জয়ী তাহিরার ছবিটি প্রকাশ করেন। তাহিরার মন জয় করার ছোট গল্প শুনিয়ে আয়ুষ্মান লেখেন, ‘পাঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ১৪ নাম্বার কুঁড়েঘরে চা-সিঙারা খাইয়েই প্রেমে ফেলেছিলাম।’ 

আয়ুষ্মান খুরানার ছোটবেলার বন্ধু তাহিরা কাশ্যপ। সেই বন্ধুত্ব অটুট রেখে ২০০৮ সালে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। এ দম্পতির এক ছেলে ও এক কন্যাসন্তান রয়েছে। ২০১৮ সালের শেষের দিকে তাহিরা জানান, তার ডান স্তনে ক্যানসারের কোষ পাওয়া গেছে। যদিও তা ক্যানসারের প্রাথমিক পর্যায়ে ছিল। পরে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেন তাহিরা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS