ভিডিও

শুটিং নিয়ে ব্যস্ততার কথা জানালেন চমক

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৫:২৫ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৫:২৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভালোবাসা দিবসের একটি নাটকে শুটিং করছিলেন অভিনেত্রী রোকাইয়া জাহান চমক। শুটিংয়ের ফাঁকে ক্ষণিকের বিরতি সেই ফাঁকে ফোন। ওপাশ থেকে চমক ফোন ধরেই চমক বললেন, শুটিং নিয়ে অনেক ব্যস্ত আছি। মাসের প্রায় প্রতিদিনই শুটিংয়ে অংশ নিতে হচ্ছে। 

কথা বলার ফাঁকেই জানালেন ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত নাটক নিয়ে। সেই সঙ্গে আরও জানালেন, এবারের ভালোবাসা দিবস উপলক্ষে তার অভিনীত অর্ধডজন নাটক প্রচার হচ্ছে। এরই মধ্যে শুটিং শেষ করেছেন রুবেল আনুশ পরিচালিত‘তোমার প্রেমে অন্ধ’, সারোয়ার হোসেনের ‘ভালোবাসা তুমি আমি’,মোস্তফা তারিক হাদির ‘দ্য লাস্ট হানিমুন’ এবং পরিচালক বাপ্পি খানের একটি নাটক।

চমক বলেন, ‘ভালোবাসা দিবসের কাজকেই এখন বেশি প্রায়োরিটি দিচ্ছি। এরই মধ্যে চারটি নাটকের শুটিং শেষ করলাম। আরও কিছু নাটকের শিডিউল দেওয়া রয়েছে। সবনাটকেই ভিন্ন ভিন্ন চরিত্রে হাজির হবো। গল্পগুলোও বেশ মিষ্টি। দর্শকের পছন্দ হবে।’ চমক যে নাটকগুলো করছেন, তার সব কয়টিই প্রায় তরুণ নির্মাতাদের। তার বিপরীতেও রয়েছেন তরুণ সব অভিনেতা। এই তরুণদের সঙ্গে কাজ করা নিয়ে চমক বললেন, ‘তরুণদের সঙ্গেই তো আমার কাজ করাহয় বেশি। সাধারণত ভালোবাসা দিবস উপলক্ষে তরুণরাই বেশি কাজ করছেন, তাই তাদের সঙ্গেই কাজটা বেশি হচ্ছে।’ 

ভালোবাসা দিবসের কাজ ছাড়াও তিন নারীর জীবনে ঘটে যাওয়া গল্প নিয়ে ফরহাদ আহমেদ নির্মিত ‘ক্রিমিনালস’নামের ক্রাইম থ্রিলার ওয়েবফিল্মেও কাজ করছেন চমক। যেটিতে চমক ছাড়াও কাজ করছেন তানজিকা আমিন, চমক, নীল হুরে জাহান, আবু হুরায়রা তানভীর, ইরফান সাজ্জাদ, শাহরিয়ার রানা। ওয়েব ফিল্মটির নির্মাতা প্রতিষ্ঠান আলফা আই স্টুডিও লিমিটেড।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS