ভিডিও

অভিনেতা আহমেদ রুবেল আর নেই

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৭, ২০২৪, ০৭:১৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ১১:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেক্স: মারা গেছেন অভিনেতা আহমেদ রুবেল (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বুধবার সন্ধ্যায় তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন পরিচালক নুরুল আলম আতিক। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।  

আজ সন্ধ্যায় নুরুল আলম আতিকের নতুন সিনেমা ‘পেয়ারার সুবাস’র একটি বিশেষ প্রদর্শনী ছিল। সেই প্রদর্শনীতে যোগ দিতে গিয়েছিলেন আহমেদ রুবেল। কিন্তু সিনেমার প্রদর্শনী শুরুর আগেই তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে।  উল্লেখ্য, আহমেদ রাজিব রুবেল ওরফে আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আয়েশ উদ্দিন।

তার বাবা-মার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ শহরে হলেও ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকা শহরে। তিনি বর্তমানে সপরিবারের ঢাকার গাজীপুরে স্থায়ীভাবে বসবাস করছিলেন। এরপর তিনি হুমায়ূন আহমেদের ঈদনাটক ‘পোকা’তে অভিনয় করেন, যেখানে তাঁর অভিনীত ‘গোরা মজিদ’ চরিত্রটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। এ ছাড়াও তিনি অসংখ্য টেলিভিশন নাটক ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাঁর অভিনীত বেশির ভাগ চরিত্র প্রশংসিত হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS