ভিডিও

মেয়েকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০১:৫৫ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০১:৫৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : জন্মের দুই মাস পর মেয়েকে প্রথমবার প্রকাশ্যে আনলেন শুভশ্রী। গত বছর ৩০ নভেম্বর দুপুরে শুভশ্রীর দ্বিতীয়বার হাওয়ার মা হওয়ার সুখবর গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। ছেলে ইউভানের পর রাজ-শুভশ্রীর সংসারে আসে ইয়ালিনি।

শুভশ্রী যদিও মেয়ের জন্মের পর বিশেষ যে বিরতি নিয়েছেন, তেমনটা নয়। সঙ্গে সঙ্গে কাজে ব্যস্ত হয়ে পড়েন। স্বামী রাজের পরিচালনায় ‘বাবলি’ সিনেমার কাজে ব্যস্ত। শুটিং করতে ইয়ালিনি ও ইউভানকে ছেড়ে গিয়েছিলেন বাসা থেকে অনেক দূরে। শুটিং সেরে বাড়ি ফিরেই ইয়ালিনির প্রথম ঝলক দেখালেন অভিনেত্রী। ইয়ালিনির জন্মের পর থেকেই তাকে দেখার কৌতূহল অনুরাগীদের। ছেলে ইউভানের জন্মের অল্প সময়ের মধ্যে তাকে প্রকাশ্যে এনেছিলেন এ তারকা দম্পতি। যদিও মেয়ে ইলিয়ানির ক্ষেত্রে অন্য পথই বেছে নিয়েছেন তারা।

বলিউডে রণবীর-আলিয়া থেকে বিরাট-অনুশকার সন্তানের চেহারা প্রকাশ্যে আনার ক্ষেত্রে প্রথম থেকেই তারা রাজি ছিলেন না। বিরাট-অনুশকার মেয়ে ভামিকার দুবছর কেটে গেলেও তারা সেভাবে কোনো ছবি প্রকাশ করেননি। যদিও বিভিন্ন সময় অনুরাগীদের ক্যামেরাবন্দি হয়েছে ছোট্ট ভামিকা।

মেয়ে রাহার মুখ দেখাবেন না বলে কাপুর দম্পতি সিদ্ধান্ত নিয়েছিলেন। ১ বছর পার হওয়ার পর গত বছর বড়দিনে রাহাকে প্রকাশ্যে আনেন রণবীর-আলিয়া দম্পতি। টালিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রাজ-শুভশ্রীর মেয়ে ইলিয়ানির ক্ষেত্রে সে পথেই হাঁটবেন কি না, সেই নিয়ে অনেক আলোচনা ছিল। মঙ্গলবার রাতে ইউভান আর ইয়ালিনির সঙ্গে কাটানো মুহূর্তের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন শুভশ্রী। এ পোস্টেই দেখা যায়, পা ছুড়ে খেলা করছে ইয়ালিনি, মায়ের কাঁধে চেপে বসে আছে ইউভান। শুভশ্রী অবশ্য এখনো মেয়ের মুখ দেখাননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS