ভিডিও

এখনও বৃদ্ধ বাবাকে জানানো হয়নি রুবেলের মৃত্যুর খবর

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৩:০১ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৪:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গতকাল বুধবার সন্ধ্যা ৬টার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন জনপ্রিয় অভিনেতা আহমেদ রুবেল। তার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আহমেদ রুবেলের ৮১ বছর বয়সী বাবা আয়েশ উদ্দীন কীভাবে সন্তানের শোক সামলাবেন, তার কূলকিনারা মিলছে না। গাজীপুরের ছায়াবীথির বাড়িতেই রয়েছেন আয়েশ উদ্দিন। বাবার কাছ থেকে বিদায় নিয়ে বের হয়েছিলেন রুবেল; সেই বিদায় যে চিরবিদায় হবে, তা কে জানত। দুই ভাই ও চার বোনের মধ্যে এক ভাই হৃদ্রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আহমেদ রুবেলও মারা গেলেন। চার বোনের মধ্যে দুই বোন ঢাকায় থাকেন, দুই বোন থাকেন যুক্তরাষ্ট্রে। আহমেদ রুবেলের স্ত্রীর নাম মনোয়ারা বেগম। রুবেল-মনোয়ারা দম্পতির কোনো সন্তান নেই।

আহমেদ রাজিব রুবেল ওরফে আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আয়েশ উদ্দিন। চাঁপাইনবাবগঞ্জ শহরের ইসলামপুর মহল্লায় তার মাতুতালয়। তবে ছোটবেলা থেকেই বেড়ে উঠেছেন ঢাকার গাজীপুরে। সেলিম আল দীনের ঢাকা থিয়েটার থেকেই রুবেলের অভিনয়ে হাতেখড়ি। তার অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দীন সেলিমের ‘স্বপ্নযাত্রা’।

এরপর হুমায়ূন আহমেদের ‘পুষ্পকথা’, ‘বৃক্ষমানব’, ‘খোয়াবনামা’ নাটকগুলো তাকে সবশ্রেণির দর্শকের মধ্যে জনপ্রিয় করে তোলে। অবশ্য অভিনেতা হিসেবে তাকে আলাদা পরিচয় দেয় একুশে টেলিভিশনের আলোচিত ধারাবাহিক ‘প্রেত’। ড. মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস অবলম্বনে ধারাবাহিকটি নির্মাণ করেছিলেন আহির আলম। এছাড়াও অনেকগুলো নাটক ও ধারাবাহিকে অভিনয় করেছেন রুবেল। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS