ভিডিও

অচেতন হয়ে হাসপাতালে ভর্তি নুসরাত ফারিয়া

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৯, ২০২৪, ০১:৪৮ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৪, ১২:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ঢালিউড অভিনেত্রী নুসরাত ফারিয়া। গতকাল বৃহস্পতিবার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে হঠাৎ অচেতন হয়ে পড়লে তাকে দ্রুত রাজধানীর বনানীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নুসরাত ফারিয়ার মা পারভিন আক্তার। তিনি বলেন, ফারিয়া বেশ কয়েকদিন ধরেই গ্যাস্ট্রিকজনিত সমস্যায় ভুগছিল। খেতে চাচ্ছিল না, খুব মাথা ব্যথা করছিল। বৃহস্পতিবার হঠাৎ করে অচেতন হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে যাই।

তিনি আরও বলেন, সবার দোয়ায় ফারিয়া এখন একটু সুস্থ। জ্ঞান, ফিরেছে, কথাও বলছে। চিকিৎসক ফারিয়ার রক্ত পরীক্ষা করবেন বলে জানিয়েছেন। এর পরই বিস্তারিত জানা যাবে।

নুসরাত ফারিয়া মাজহার একজন বাংলাদেশি চলচ্চিত্র অভিনেত্রী, মডেল, টেলিভিশন উপস্থাপক এবং রেডিও জকি। ঢালিউড ও টালিউডে বেশিরভাগ চলচ্চিত্রে কাজ করেন অভিনেত্রী। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ‘আশিকী’ চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।
 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS