ভিডিও

মিঠুনের শারীরিক অবস্থা নিয়ে যা জানালেন চিকিৎসক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০২:৫৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০২:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : শুটিং সেটে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন দু’পর বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। এখন তার অবস্থা ‘কিছুটা স্থিতিশীল’ বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের তরফ থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘তিনি চিকিৎসায় ভালো সাড়া দিচ্ছেন, সম্পূর্ণ সচেতন, অ্যাকটিভ আছেন। হালকা খাবার খেয়েছেন। হাসপাতাল ছাড়ার আগে আরও কিছু পরীক্ষা করাতে হবে তাকে।’

রবিবার গণমাধ্যম এএনআই-এর তরফ থেকে অভিনেতার একটি ভিডিও শেয়ার করা হয়। সেখানে অভিনেতাকে হাসপাতালের বিছানায় বসে থাকতে দেখা গেছে। এ সময় চিকিৎসক অভিনেতাকে বলছিলেন, ‘এখন ঠিক আছে সব। স্যালাইন চলছে। পানিও পর্যাপ্ত পান করেছেন।’

শনিবার শুটিং সেটে অসুস্থ হয়ে পড়ার পর হাসপাতালে নিয়ে আসা হয় মিঠুনকে। প্রাথমিকভাবে ইস্কিমিক ব্রেন স্ট্রোক ধরা পড়ে তার। রবিবার আবার এমআরআই করা হলে দেখা যায়, কোনও ক্লট নেই তার মস্তিষ্কে। তাই হাসপাতালের তরফ থেকে তার অবস্থা আপাতত স্থিতিশীল বলা হচ্ছে। তাকে নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই বলেও জানানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS