ভিডিও

অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৫:৩৮ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০৯:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: ভারতের উত্তর প্রদেশ রাজ্যের সুলতানপুরে নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে গায়িকা মল্লিকার মরদেহ উদ্ধার করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, তিনি আত্মহত্যা করেছেন। তার মৃত্যুতে শোকাহত ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। তবে তার রহস্যময় মৃত্যুতে হতবাকও হয়েছেন অনেকে। খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ।

এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। তবে মল্লিকার মায়ের ভাষ্য, মল্লিকা সংগীতশিল্পী হলেও পাশাপাশি একজন ইউটিউবারও ছিলেন। তিনি মুম্বাইতেই থাকতেন। চার-পাঁচ বছর আগে প্রদীপ শিন্দে জনার্দনকে বিয়ে করে সংসার শুরু করেছিলেন। তবে কেউ কেউ বলছেন মল্লিকার মৃত্যুতে দাম্পত্য কলহের কথা। আর গতরাতে নিজ পরিবারের সঙ্গেই তর্কবিতর্ক হয়েছিল মল্লিকার। সমস্যাটি এতটাই জটিল হয়েছিল যে, সমাধানের জন্য পুলিশ আসে। কিন্তু এরপরই কিনা আত্মহত্যা করলেন গায়িকা?

কিছুদিন পর পরই নানা বলিউড অভিনেত্রীর মৃত্যুর খবর আসে। সেগুলো আসলে হত্যা না আত্মহত্যার তা নিয়ে থাকে নানা প্রশ্ন। এবার সেই তালিকায় যুক্ত হলো সংগীতশিল্পী ও অভিনেত্রী মল্লিকা রাজপুতের নাম। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS