ভিডিও

শাকিব প্রতিনিয়ত প্রশংসিত কাজ উপহার দিচ্ছে : অপু বিশ্বাস

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৫:১৫ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২৪, ০৫:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নায়িকা অপু বিশ্বাস চলতি বছরের শুরুতেই দুটি সিনেমা নিয়ে পর্দায় হাজির হয়েছেন। গত ১০ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে তার ‘ট্র্যাপ: দ্য আনটোল্ড স্টোরি’। আগামী ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘ছায়াবৃক্ষ’ নামে আরেকটি সিনেমা।

পর পর সিনেমা মুক্তিতে বেশ উচ্ছ্বসিত এ নায়িকা। অতীতের কথা স্মরণ করে অপু বলেন, ‘একটা সময় এক ঈদে আমার পাঁচটি সিনেমাও মুক্তি পেয়েছে। কাজ শুরুর পর থেকে মাসে দু-তিনটা সিনেমা মুক্তি পেত। মাঝে কাজে একটু অনিয়মিত ছিলাম। যার কারণে ধারাবাহিকতা রাখতে পারিনি। সেই বিরতি কাটিয়ে কাজে নিয়মিত হয়েছি, এখন দম ফেলার সময় পাচ্ছি না।’ কথা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, আমাদের চলচ্চিত্র ধীরে ধীরে আগের সোনালী দিন ফিরে পাচ্ছে। সবকিছুই সুন্দর হচ্ছে।

অপুর ভাষ্য, রাতারাতি কিছু হয় না, তার জন্য অপেক্ষা করতে হয়। আর ভালো কাজের জন্য দীর্ঘদিন অপেক্ষা করতে হয়। আজ থেকে তিন-চার বছর আগে এমনও শুনতে হয়েছে আমি আর সিনেমায় ফিরতে পারব না। আপনাদের দোয়ায় কাজে ফিরেছি। বর্তমানে ব্যক্তির কাজের জায়গা যেমন বৃদ্ধি পেয়েছে, তেমনি ভালো চলছে প্রডাকশন হাউজও। এছাড়া নতুন একটা ব্যবসা শুরু করেছি। অভিনেত্রী হিসেবেও কাজ করছি। সব মিলিয়ে আমি ব্যস্ত সময় পার করছি।

এ সময় ঢালিউড সুপাস্টার শাকিব খান প্রসঙ্গে অপু বলেন, প্রতিনিয়ত এই নায়ক নিজেকে ভাঙছেন। যুগে যুগে এমন একজন হার্টথ্রব তৈরি হয়। হার্টথ্রবের জন্য সত্যিই যুগ লাগে। সেই সময়টা আর আসবে না, সেটা বলব না।

তিনি আরও বলেন, তবে শাকিব খান তো কাউকে আটকে রাখেনি। সে অন্য শিল্পীদের যেভাবে সুযোগ দেয়, অন্যরা যদি তার অবস্থানে থাকত কখনোই সেই সুযোগ দিত না এবং মেপে কথা বলত না। শাকিব খান বুঝেশুনে কথা বলে। প্রতিটি মানুষ তার যোগ্যতা দিয়ে আসবে। সে (শাকিব) তার যোগ্যতা দিয়ে আজকের অবস্থানে এসেছে এবং নিজেকে প্রমাণ করেছে। সে প্রতিনিয়ত প্রশংসিত কাজ উপহার দিচ্ছে।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS