ভিডিও

প্রকাশ্যে শুভশ্রীকে লিপকিস রাজের!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি ২০১৮ সালের বিয়ে করেন। রাজের আগে দীর্ঘসময় দেবের সঙ্গে সম্পর্কে ছিলেন শুভশ্রী। রাজের প্রথম বিয়ে ভাঙে টালিউডে সাফল্য আসার পর পরই। এর পর সম্পর্কের খবর ছিল কখনো পায়েল তো কখনো মিমির সঙ্গে। তবে রাজশ্রী জুটির হঠাৎ বিয়ের খবর সেই সময় অবাক করেছিল অনেককেই।

দুই সন্তানের মা-বাবা, তবে রোম্যান্স এখনো ভরেভরে। বেশ কয়েকবার ঠোঁটে ঠোঁট রেখে দুজনের ভেজা চুমু খাওয়ার ছবি এসেছে সোশ্যাল মিডিয়ায়, যা নিয়ে কটাক্ষও কম হয়নি। তবে এসবে অবশ্য পাত্তা দেন না দুজনের কেউই। রাজ তো বলেই ফেললেন, আরও বেশি করে চুমু খাবেন তিনি বউকে।

চুমু খাওয়া প্রসঙ্গে আনন্দবাজারকে রাজ জানান, ‘কেউ প্রশংসা করবে বা কটাক্ষ করবে বলে তো আমরা কিছু করিনি। চুমু খেতে ইচ্ছে হয়েছে, তাই খেয়েছি। সবসময় করব। আমি আমার বউকে চুমু খেয়েছি, পাশের বাড়ির বউদিকে তো নয়। কে কী বলল তার জন্য তো আমি আমার বউকে কিস করা বন্ধ করতে পারি না। বরং আরও দুটো বেশি কিস করতে পারি।’ 

‘আমি বলব যে বউকে অন্তত প্রকাশ্যে চুমু খান। কিচ্ছু যায় আসে না। লুকিয়ে দরজা-জানালা বন্ধ করে বউকে কিস করতে হবে এমন মাথার দিব্যি কেউ দেয়নি। আপনার বউ, আপনি কিস করবেন সেটিই তো স্বাভাবিক।’ 

২০২৪-কে স্বাগত জানিয়েছিলেন রাজ আর শুভশ্রী একে-অপরকে ভেজা চুমু খেয়েই। এর আগেও একাধিকবার সোশ্যালে ঘনিষ্ঠ ছবি-ভিডিও ভাগ করে নিয়েছিলেন এই দম্পতি। কটাক্ষকে পাশে সরিয়ে রাখলে, দুটি ছবিই ভালোবাসা পেয়েছিল রাজ আর শুভশ্রীর অনুরাগীদের থেকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS