ভিডিও

সিক্রেট ফাঁস করায় মেয়ের ওপর ক্ষেপেছেন জয়া!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৫:২৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৭:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বচ্চন পরিবারে সংসার ভাঙার গুঞ্জনের পর থেকেই ক্যামেরার সামনে বারবারই মেজাজ হারাচ্ছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনপত্নী জয়া বচ্চন। এবার ক্যামেরার সামনে তিনি মেজাজ হারিয়েছেন তারই একমাত্র মেয়ে শ্বেতা বচ্চনের ওপর।

ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফের এক প্রতিবেদন থেকে জানা যায়, জয়া বচ্চনের মেয়ের ঘরে নাতনি নভ্যা নাভেল নন্দার একটি নতুন শো-এর নতুন এপিসোড আসছে। আর সেই এপিসোডে নিজের মেজাজ ধরে রাখতে পারেননি জয়া। সম্প্রতি ওই শো-এর একটি প্রমো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নন্দা। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) শেয়ার করা ওই প্রমোর ক্যাপশনে নন্দা লিখেছেন, অনেক হাসি, অনেক ভালোবাসা, অনেক গুরুত্বপূর্ণ শিক্ষা নিয়ে আসছে আগামীকালের বিশেষ এপিসোড! কোনোভাবেই মিস করো না।

নন্দার নতুন এই এপিসোডের নাম ‘বিউটি সিক্রেটস ফর দ্য এজেস’। এপিসোডের নাম দেখেই নেটিজেনরা আন্দাজ করছেন, রূপ রহস্যের পাশাপাশি বচ্চন পরিবারের অনেক সিক্রেটও ফাঁস হবে এ এপিসোডে। এদিকে বলিউড লাইফের বরাতে জানা যায়, ওই এপিসোডে বয়স ধরে রাখতে অনেক টিপস দিয়েছেন শ্বেতা। নিজের রূপের সিক্রেটও ফাঁস করেছেন। শ্বেতা বলেছেন, ঘুম থেকে উঠেই ফেস ওয়াশ দিয়ে ত্বক পরিষ্কার করে টোনার লাগিয়ে সকালের নাশতায় এক গ্লাস আপেলের জুস খান তিনি। কথায় কথায় মা জয়ারও রূপ রহস্যের গোমর ফাঁস করে দেন শ্বেতা। বলেন, চুলের যত্নে পেঁয়াজের রসের ওপর আস্থা মার (জয়ার)। ত্বকের যত্নে পর্যাপ্ত ঘুমকেও বেশ গুরুত্ব দেন মা।

নিজের সিক্রেট অনুমতি না নিয়ে ফাঁস করে দেয়ায় মেয়ের ওপর বেশ খেপে যান জয়া। তারপর মায়ের ক্ষোভ সামাল দেয়ার পরই শ্বেতা জানান, আমাদের পরিবারে মার সঙ্গে আমার সবচেয়ে বেশি রাগারাগি হয়। এমনকি ফোনেও ঝগড়া করি। মাঝে মাঝে তো বেশি রাগ হলে ফোন কেটে দিই। তখন মা দেখা হলেই আরও অশান্তি শুরু করে। আসলে আমরা একজন অন্যজনকে অনেক বেশি ভালোবাসি, তাই ঝগড়াটাও আমাদের মধ্যেই বেশি হয়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS