ভিডিও

‘মন পাড়ায় টু’ এবং ‘জোছনার বিয়ে’ নিয়ে উচ্ছসিত অলংকার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ১০:৪৬ রাত
আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ১০:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : ২৩ ফেব্রুয়ারি এবং ২৬ ফেব্রুয়ারি, এই দু’টি তারিখের জন্য ভীষণ উচ্ছাস নিয়ে অপেক্ষায় ছিলেন এই প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী অলংকার চৌধুরী। কারণ পরপর দু’টি তারিখে তার একটি মিউজিক ভিডিও এবং আরেকটি নাটক প্রকাশ পেতে যাচ্ছে। এরইমধ্যে ২৩ ফেব্রুয়ারি ছিলো গতকাল। গতকাল তার নতুন মিউজিক ভিডিও ‘মন পাড়ায় টু’ প্রকাশিত হয়েছে।

মন পাড়ায়’ গানটি প্রথম আলোচনায় আসে মাহাদির কন্ঠে। গানটি লেখা এবং সুর করা জিসান খান শুভ’র । সঙ্গীতায়োজন করেছিলেন অয়ন চাকলাদার। গানটি প্রকাশের সাথে সাথেই ভীষণ সাড়া ফেলে। এতে মডেল ছিলেন শাকিলা পারভীন ও রাসেল। গানটি এখন পর্যন্ত ১৪ কোটিরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। অবশ্য পরবর্তীতে জিসান খান শুভ নিজেও গানটি গেয়েছিলেন।

সেই মন পাড়ারই সিক্যুয়াল ‘মন পাড়ায় টু’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন অলংকার চৌধুরী। যথারীতি এবার গানের কথা, সুর, কন্ঠ জিসান খান শুভরই। আর মিউজিক ভিডিওর গল্প ও নির্দেশনা শুভর। এরইমধ্যে গতকাল গানটি একটি ইউটিউব চানেলে প্রকাশিত হয়েছে। আর আগামী ২৬ ফেব্রুয়ারি আরেকটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেতে যাচ্ছে অলংকার চৌধুরী অভিনীত ‘বড় বোন’ নাটকেরই সিক্যুয়াল ‘জোসনার বিয়ে’।

এই নাটকের শুটিং-এ অংশ নিয়েছেন তিনি গেলো ভালোবাসা দিবসের আগে থেকে টানা কয়েকদিন কক্সবাজারের বিভিন্ন মনোরম লোকেশনে। লোকেশনে গিয়ে তিনি তার অসংখ্য ভক্তদের মুখোমুখি হয়েছেন। তারা তার কাজের প্রশংসা করেছেন। শুধু তাই নয় ভক্তদের প্রতিশ্রুতি দিয়েছেন তিনি যে আগামীতে আরো ভালো ভালো গল্পের কাজ করবেন। ‘বড় বোন’ নাটকটি নির্মাণ করেছিলেন হেলার উদ্দিন ফারহান। অলংকার চৌধুরী বলেন,‘ ২৩ ফেব্রুয়ারি এবং ২৬ ফেব্রুয়ারি, এই দু’টো তারিখের জন্য আমি ভীষণ অপেক্ষায় ছিলাম। এরইমধ্যে মন পাড়ায় টু-প্রকাশিত হয়েছে।

এতে আমি একজন মডেল হিসেবে উপস্থিত হয়েছি। কার কেমন লাগলো জানাবেন। আর জোসনার বিয়ে-নাটকটি বলা যায় আমার অভিনীত বড় বোান-নাটকের সিক্যুয়াল। আমি বড় বোন, আমারই বিয়ে নিয়ে নাটকের গল্প এগিয়ে যাবে। গল্পটা এক কথায় এতো চমৎকার হয়েছে যে আমরা টানা চারদিন এই নাটকটি যথাযথভাবে তুলে ধরতে ভীষণ শ্রম দিয়েছি, আমরা সবাই। কাজটা ভীষণ ভালো হয়েছে। যে কারণে জোসনার বিয়ে নিয়ে আমি ভীষণ ভীষণ আশাবাদী হয়ে উঠেছি।

আমার বিশ্বাস এই নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলবে। তাই আমি ভীষণ উচ্ছাস নিয়ে অপেক্ষায় করছি জোসনার বিয়ে ইউটিউবে প্রকাশের। আর আমি ২০২৪-এ এসে গল্প নির্বাচনে আরো অনেক বেশি সচেতন থাকার চেষ্টা করবো। দর্শকের কথা ভাবনায় রেখেই কাজ করবো। কারণ আমি চাইনা, আমার অভিনীত একটি কাজও দর্শকের ভালো না লাগায় পরিণত হোক। আমি চাই আমার প্রতিটি কাজই দর্শক মন দিয়ে দেখুক।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS