ভিডিও

ব্যর্থতা আপনাকে শেখায় আসলে কী ভুল হয়েছে : আমির খান

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৪:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিজের সর্বশেষ চলচ্চিত্র ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর চলচ্চিত্রজগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছেন আমির খান। এরপর আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে। 

আমির খান নিজের প্রতিটি কাজ পারফক্টেলি পর্দায় উপস্থাপন করেন। তবে চিরচেনা পারফেকশনিস্টের তকমা নিয়েই এবার আপত্তি করলেন আমির খান! সম্প্রতি আমির দাবি করলেন, তাকে দেওয়া এই মিস্টার পারফেকশনিস্টের তকমাটি ভুল।


একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে আমির খান কথা বললেন ‘মি. পারফেকশনিস্ট’ তকমা নিয়ে। তিনি এটিকে ‘ভুল’ বলে মনে করেন। আমির বলেন, ‘আমি কোনো পারফেকশনিস্ট নই। আমি এমন একজন যে শুধু কঠোর পরিশ্রম করতে ভালোবাসি এবং আমি আমার নিজের কাজকে ভালোবাসি।

’ 
সাক্ষাৎকারে আমি আরো বলেন, পর্দায় কোনো কিছু নির্ভুল করার চেয়ে সৃজনশীলতার ওপর জোর দেওয়াই উত্তম। এতে তৈরি হয় একাধিক ‘ম্যাজিক্যাল মোমেন্ট’।

‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতা প্রসঙ্গে আমির খান বলেন, ‘দীর্ঘদিন পরে আমার সিনেমা কাজ করেনি, তাই পরিবার এবং বন্ধুরা জিজ্ঞাসা করতে এসেছিল, আমি ঠিক আছি কি না। আমি বুঝতে পেরেছিলাম যে আমি ফ্লপের পরে অনেক ভালোবাসা পাচ্ছি। ব্যর্থতা আপনাকে শেখায় আসলে কী ভুল হয়েছে।

বহুদিন ধরে নিজেকে বড় পর্দা থেকে দূরে রেখেছেন আমির খান। তাকে সর্বশেষ দেখা গেছে ‘লাল সিং চাড্ডা’তে। তবে এই সিনেমা বক্স অফিসে ব্যর্থ হয়। এরপরই সিনেমা থেকে ব্রেক নেওয়ার কথা জানিয়েছিলেন অভিনেতা। পরিবারকেই সময় দিচ্ছেন।

সম্প্রতি মেয়ের বিয়েও দিয়েছেন আমির খান। দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে মেয়ে ইরা খানের বিয়ে বেশ জাঁকজমকভাবেই দিয়েছেন অভিনেতা। কাজের দিক থেকে, সামনে ‘লাহোর ১৯৪৭’ শিরোনামের একটি সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন আমির খান। রাজকুমার সন্তোষী পরিচালিত এই সিনেমায় সানি দেওল, প্রীতি জিনতা, আলি ফজলদের মতো তারকাদের দেখা যাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS