ভিডিও

আবারো বিয়ে করছেন অনুপম, হবু স্ত্রীকে!

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৪:০৮ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৬:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : পিয়া চক্রবর্তীর বিবাহ বিচ্ছেদের পর আবারও বিয়ে করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী ও সংগীত পরিচালক অনুপম রায়। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ২ মার্চ সাতপাকে বাঁধা পড়বেন তিনি। পাত্রীর নাম প্রশ্মিতা পাল। পেশায় তিনিও সংগীতশিল্পী।

সংগীত পরিচালক অনুপম রায়ের সঙ্গে হবু স্ত্রী প্রস্মিতা পালের বন্ধুত্ব অনেক দিনের। কারণ তারা গানের জগতে একসঙ্গেই কাজ করেন। শোনা যায়, খুব ভালো বন্ধুত্ব তাদের। আবার কেউ কেউ বলেন, তারা বন্ধুত্ব পেরিয়ে প্রেমের গণ্ডিতে পা দিয়েছেন অনেক আগেই।

তবে অনুপম রায়ের এক জন্মদিনে এই গুঞ্জন বেশি আলোচনায় আসে। জন্মদিনের অনুষ্ঠানে অনুপমের কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে উপস্থিত ছিলেন প্রস্মিতাও। প্রস্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন।

সেসময় অনুপম রায় জানান, এক দশক ধরে প্রস্মিতাকে চেনেন অনুপম। এই বন্ধুত্ব প্রেমের দিকে মোড় নিচ্ছে এমনটা নয়। তবে প্রস্মিতা পাল তার ভালো বন্ধু তা মেনে নিয়েছেন অনুপম রায়। এই বন্ধুত্বকে অন্য কোনো নাম দিতে নারাজ ছিলেন অনুপম।

এর আগে ২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। একই কলেজে পড়ার সুবাদে প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। বিয়ের ছয় বছরের মাথায় বিচ্ছেদের কথা ঘোষণা করেন পিয়া ও অনুপম।

প্রস্মিতা জনপ্রিয়তা গান 'বোঝেনা সে বোঝেনা' ছবিতে গান গাওয়ার পর। ২০১২ সালে অরিন্দম চট্টোপাধ্যায়ের সঙ্গীত পরিচালনায় রাজ চক্রবর্তী পরিচালিত বিখ্যাত এই রিমেকে প্রশ্মিতা 'সাজনা' গানটি গেয়েছিলেন। আবার 'শুধু তোমারই জন্য' ছবির 'দেখতে বউ বউ' বা 'বলো দুগ্গা মাইকী' ছবির 'হতে পারে না'-ও প্রস্মিতার গাওয়া।

তবে অন্যান্য সঙ্গীত পরিচালকদের সঙ্গেও প্রস্মিতা কাজ করেছেন। যেমন 'কণ্ঠ' বা 'পোস্ত' ছবিতে তার গাওয়া গান রয়েছে। তাছাড়া, সৃজিত মুখোপাধ্যায়ের 'দশম অবতার'-এ তারা জুটি বেঁধে গান গেয়েছেন। ‘হাইওয়ে’ সিনেমায় অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রশ্মিতা। কাঠমান্ডু ছবির ‘মন আমার’ গানটি অনুপমের সুরে দুজনে গেয়েছিলেন একসঙ্গে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS