ভিডিও

অনুপমের বিয়ে নিয়ে যা বললেন প্রাক্তন স্ত্রী পিয়া

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ১২:০১ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১১:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ফের বিয়ে করছেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায়। গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে বিয়ে ঠিক হয়েছে অনুপমের। এদিকে অনুপম-পিয়ার বিচ্ছেদের পর গত বছরের নভেম্বরে পিয়া বিয়ে করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। পিয়ার বিয়ের পর অবশ্য অনুপম কোনো মন্তব্য করেননি। কিন্তু অনুপমের বিয়ে নিয়ে পিয়া কথা বলেন একটি সংবাদ মাধ্যমের সঙ্গে।

সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনের সঙ্গে কথা বলেছেন পিয়া। অনুপমের বিয়ে নিয়ে পিয়া বলেন, অনুপমের জন্য শুভকামনা রইল। তিনি প্রত্যাশা করেন অনুপম আর প্রস্মিতার আগামী জীবন সুখের হবে।

অনুপমের নতুন সম্পর্কের কথা নিয়ে তিনি বলেন, সবটাই আগে থেকে জানা ছিল তার। বিয়ের কথা জানার পর নিজে থেকেই শুভেচ্ছা জানান অনুপমকে। বিয়ের দিন ঠিক হয়েছে, তা আগেই জানতেন তিনি।

অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা পালের সঙ্গেও পরিচয় আছে পিয়ার। আগে থেকেই জানেন তাদের কথা।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-কে পরম বলেন, ‘দু’জন মানুষ ভালোবেসে একসঙ্গে থাকতে চাইছে, এটা সব সময়েই আনন্দের খবর। অনেক শুভেচ্ছা অনুপম এবং প্রস্মিতাকে।’

এর আগে প্রস্মিতা পাল বলেন, ‘বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তার পর মনে হল যে, পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তার পরেই বিয়ের সিদ্ধান্ত নিই।’

উল্লেখ্য, ২০১৫ সালে পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। শোনা যায়, একই কলেজে পড়ার সুবাদে দু’জনের পরিচয়। প্রথমে বন্ধুত্ব ও পরে প্রেম। সেই প্রেম পরিণতি পায় ২০১৫ সালে। বিয়ের ৬ বছর পেরিয়ে গেলে বিচ্ছেদের ঘোষণা দেন পিয়া ও অনুপম। গত বছরের নভেম্বরে আচমকাই টালিউডের অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে অনুপমের প্রাক্তন পিয়ার বিয়ের খবর শোনা যায়।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS