ভিডিও

‘বলিউডের অনেক তারকা অবৈধ কাজে জড়িত’

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১২:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বিভিন্ন বিষয় নিয়ে সবর থাকেন নায়িকা কঙ্গনা রানাউত। কোনো কোনো ঘটনায় কাউকে কাউকে তিনি সরাসরি আক্রমণাত্মক কথাও লেখেন। বলিউডের কে কোথায় কী করেছেন, কী বলছেন প্রায় সবকিছুই তার নখদর্পণে থাকে। কোনো ঘটনা জানার পর চুপ থাকে কঙ্গনা মোটেও এমনটি নন। বরং সেই বিষয়টি নিয়ে তিনি ব্যাপকভাবে সরব থাকেন।

এবার সম্প্রতি বলিউডের একাংশের বিরুদ্ধে এক বড় অভিযোগ আনলেন কঙ্গনা। তার জোরালো দাবি, বলিপাড়ার অনেকেরই নাকি ‘ডার্ক ওয়েব’ (অবৈধ ইন্টারনেট)-এ আনাগোনা আছে। সেখানে নাকি অনেক চেনামুখ দিনের পর দিন নানান বেআইনি ও অবৈধ কাজ করছেন। বিভিন্ন সময়ে বলিউডকে তুলোধুনো করে ছাড়েন কঙ্গনা। বলিউডে তিনি এমনিতেই স্পষ্টবক্তা হিসেবে খ্যাতি লাভ করেছেন। এর জন্য কঙ্গনাকে অনেক সময় বিভিন্ন ধরনের। কিন্তু তিনি তো পিছু হটার পাত্রী নন।

এবারও তার ব্যতিক্রম হয়নি। ‘টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া’ সম্প্রতি একটি নতুন নিয়ম চালু করেছে। নতুন নিয়ম অনুযায়ী, এবার থেকে যিনি ফোন করছেন তার নাম, পরিচয় ফুটে উঠবে মোবাইলে। তার পরেই কেন্দ্রীয় সরকারের উদ্দেশে কঙ্গনা বলেন, ‘ভালো উদ্যোগ। এবার কেন্দ্রের উচিত ‘ডার্ক ওয়েব’-এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া।

বলিউডকে উদ্দেশ্য করে কঙ্গনা আরও বলেন, বলিপাড়ার অনেক জনপ্রিয় তারকা এই ‘ডার্ক ওয়েব’-এর সঙ্গে যুক্ত আছেন। এর মাধ্যমে নানা অবৈধ কাজকর্ম চলছে। ‘ডার্ক ওয়েব’র এর মাধ্যমে মেইল, হোয়াটসঅ্যাপও হ্যাক করে নিচ্ছেন অনেকে। সবার আগে এই ‘ডার্ক ওয়েব’র রহস্যের কিনারা করা জরুরি। তা হলে অনেকে বড় নাম প্রকাশ্যে আসবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS