ভিডিও

স্বামী-সন্তান নিয়ে লুকিয়ে বাবাকে দেখে গেলেন পপি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০২:৩৯ দুপুর
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০২:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ২৬ ফেব্রুয়ারি সোমবার মারা গেছেন ঢাকাই সিনেমার নায়িকা সাদিকা পারভিন পপির বাবা আমির হোসেন। রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। খুলনায় নিজের এলাকা বাবাকে শেষবারের মতো দেখতে গিয়েছিলেন এই অভিনেত্রী।

জানা গেছে, বার্ধক্যের কারণে দীর্ঘদিন ধরেই নানা রোগে ভুগছিলেন পপির বাবা। তবে গত কয়েক মাসে তার শারীরিক অবস্থা অনেক বেশি খারাপের দিকে যায়। বেশ কয়েক মাস ধরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। আইসিইউতে চিকিৎসা চলা অবস্থায় তিনি মারা যান। বাবার মৃত্যুর খবরে মেয়ে আর ঘরে থাকতে পারেননি। ছুটে গেছেন খুলনায়। তবে সেখানে গিয়ে লোকচক্ষুর আড়ালে ছিলেন তিনি। আড়াল বজায় রেখেই বাবাকে শেষবারের মতো বিদায় জানিয়েছেন পপি।

পপির পারিবারিক সূত্রের খবরে জানা গেছে, সোমবার (২৬ ফেব্রুয়ারি) খুলনায় পৌঁছান পপি। সাদা গাড়িতে করে রওনা হয়েছিলেন। তার পরণে ছিল কালো পোশাক। সঙ্গে স্বামী-সন্তানও উপস্থিত ছিল বলেও জানা গেছে। তবে খুলনায় নিজ বাড়িতে খুব কাছের আত্মীয় ছাড়া কারও সঙ্গে দেখা করেননি এই অভিনেত্রী। খুব বেশি সময়ও সেখানে ছিলেন না তিনি।

উল্লেখ্য, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে ঢালিউডে পা রাখেন পপি। অভিনয় ক্যারিয়ারে মেঘের কোলে রোদ, কি যাদু করিলা, গঙ্গাযাত্রা সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS