ভিডিও

‘লাভ লাইন’-এ মুগ্ধতা ছড়াচ্ছেন তারা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:১১ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:১১ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : এরইমধ্যে অনেকেই বলছেন ২০২৪ সালের ভ্যালেন্টাইন ডে’র সেরা নাটক হিসেবে বিবেচিত হতে যাচ্ছে প্রবীর রায় চৌধুরী রচিত ও পরিচালিত জোভান, নীহা ও পারসা’ অভিনীত ‘লাভ লাইন’ নাটকটি। ঠিক ভ্যালেন্টাইন ডে’তে নাটকটি ইউটিউবে প্রচারে আসেনি। ২২ ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘লাভ লাইন’। এরইমধ্যে গেলো ৬ দিনে নাটকটি ৭৩ লক্ষর’ও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। নাটকটির শুরুতে জোভান ও পারসা’র অভিনয়ে মুগ্ধ হচ্ছিলেন দর্শক। কিন্তু গল্পের কারণে জোভান ও পারসার সম্পর্ক খুব বেশি দূর এগোয়নি। এরইমধ্যে পরিচয় হয় জোভান ও নীহা’র। একটু সময় নিয়েই দু’জনের মধ্যে ভালোবাসার সম্পর্কটা একটু একটু করে গভীর হতে থাকে। যদিও নীহা ভালোবাসতো অন্য আরেকজনকে। কিন্তু শেষমেষ এসে নীহা বুঝতে পারে তার জোভানকেই লাগবে। একটা প্রেমের সুন্দর পরিণতি দিয়ে শেষ হয় ‘লাভ লাইন’।

আমাদের চারপাশের চেনা জানা গল্প। কিন্তু গল্প চেনা জানা হলেই শুধু হয়না, সেই গল্পটাকে ক্যামেরায় তুলে আনার জন্য নির্মাতা তার মেধা দিয়ে সুন্দর করে দর্শকের মনের মতো করে তুলে আনতে হয়। প্রবীর রায় চৌধুরী ঠিক তাই করেছেন। লোকেশনে তিনি যেমন ভিন্নতা আনতে পেরেছেন। চেষ্টা করেছেন শিল্পীদের মনের ভেতরের আবেগ অনুভূতিটা প্রকাশ করতে অভিনয়ের মধ্য দিয়ে। জোভান এই সময়ে অভিনয় দুর্দান্ত, ভিন্ন ভিন্ন ধরনের চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে তিনি দর্শকের ভীষণ প্রিয় হয়ে উঠেছেন। তাই দর্শকের প্রতি তিনি তার দায়বদ্ধতার জায়গা থেকেই ভালো ভালো গল্পের প্রতি আরো মনোযোগী হয়ে উঠেছেন। সেই ধারাবাহিকতারই গল্প ‘লাভ লাইন’। ‘পারসা’ নতুন হিসেবে অভিনয়ে বেশ সাবলীল। তার চরিত্রে তিনি শতভাগ পারফেক্ট। আর নাজনীন নীহা এক বছরেও অভিনয়ে নিজেওে যথেষ্ট ম্যাচুউরিটি আনতে পেরেছেন। এক বছর আগের নীহা আর বর্তমানের নীহার মধ্যে বেশ পার্থক্য। এই নাটকে তিনি এক কথায় অনবদ্য অভিনয় করেছেন। তাছাড়া নীহার মিষ্টি হাসিও দর্শককে মুগ্ধ করে। সবমিলিয়ে ‘লাভ লাইন’ এবারের ভালোবাসা দিবসের অন্যতম সেরা একটি নাটকেব পরিণত হতে যাচ্ছে।

নীহা বলেন,‘ যদিও ভালোবাসা দিবসের বেশ কয়েকদিন পর নাটকটি প্রচারে এলো, কিন্তু আমার ভক্ত দর্শকেরা এই নাটকের জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন। নাটকটি প্রচারে আসার সাথে সাথেই বেশ সাড়া পেতে শুরু করি। প্রতিনিয়ত দারুন সাড়া পাচ্ছি। দর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। তারা আমাদের এই নাটকের প্রতি যে ভালোবাসা দেখাচ্ছেন তাতে মুগ্ধ আমি।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS