ভিডিও

অভিনয়েও অনবদ্য প্রীতম

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:১৯ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১১:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : দূরত্ব মানুষকে চোখের আড়ালে রাখে, কিন্তু সত্যিকারের ভালোবাসা একটা সময় না একটা সময় সেই দূরত্ব মিটিয়ে ফেলে। এমনই গল্পে শিহাব শাহীন নির্মাণ করেছেন ‘কাছের মানুষ দূরে থুইয়া’ শিরোনামের সিনেমা, যেটা ভালোবাসার এই মাসে ওটিটি প্ল্যাটফরম চরকিতে প্রকাশ হয়েছে। পরিচালক ছবির প্রিমিয়ারের দিন জানিয়েছিলেন এ ছবিতে একজন নতুন অভিনেতাকে খুঁজে পাবেন দর্শক। আর তিনি হাল সময়ের বেশ কিছু আলোচিত গানের সংগীতশিল্পী-সংগীত পরিচালক প্রীতম হাসান। গানে তো আলোচিত ছিলেনই। বেশ কয়েকটি শর্টফিল্মেও প্রীতমের অভিনয় প্রশংসিত হয়েছে আগেও। তবে ‘কাছের মানুষ দূরে থুইয়া’তে প্রীতম অভিনেতা হিসেবে দুর্দান্ত মেধার ছাপ রেখেছেন।

ফারহান নামের একজন এতিম তরুণের চরিত্রে এখানে অভিনয় করেছেন তিনি। যে কিনা নিজের মেধা-যোগ্যতায় পড়াশোনা চালিয়ে যান রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে। ঘটনাক্রমে সেই তরুণের পরিচয় হয় শারমীনের সঙ্গে। এরপর ভালো লাগা থেকে প্রেমের শুরু। একটা সময় ফারহান স্কলারশিপ পান অস্ট্রেলিয়ায় পড়াশোনার। কিন্তু তিনি যেতে চান না শারমীনকে রেখে। অপরদিকে শারমীনের পরিবারও ভালো কিছু না হলে মেয়ের বর হিসেবে ফারহানকে মেনে নিতে অস্বীকৃতি জানায়। এমনই কঠিন বাস্তবতায় শারমীন অনেকটা জোর করেই ফারহানকে অস্ট্রেলিয়ায় পাঠান। সেখানে গিয়েও ভালোই চলছিল ফারহান-শারমীনের সম্পর্ক। কিন্তু হঠাৎ করেই একটি মেয়েকে কেন্দ্র করে ভুল বোঝাবুঝি তৈরি হয় তাদের মাঝে। বাড়তে থাকে দূরত্ব। মনেপ্রাণে ফারহান শারমীনকে চাইলেও তার স্বাধীনতায় যেন কেউ হস্তক্ষেপ না করে সেটা চায়। তবে একটা সময় ভালোবাসার টানে সে ছুটে আসে দেশে। ভালোবাসা, রোমান্স, আকুলতা, বিরহ, কমেডি- প্রতিটি পর্যায়েই ফারহান চরিত্রে প্রীতমকে দেখলে মনে হবে দীর্ঘ সময় ধরে অভিনয় করে আসা কোনো অভিনেতা তিনি। প্রথম প্রথম ওয়েব ফিল্মেই শারমীন চরিত্রে অভিনয় করা দেশের দুর্দান্ত অভিনেত্রী তাসনিয়া ফারিণের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন তিনি। তার জন্যই প্রীতমও ভাসছেন দর্শকদের ভালোবাসার বন্যায়। তার ফেসবুক-ইন্সটাগ্রামসহ নানাভাবে দর্শক-ভক্তরা এখানে তার অভিনয়ের প্রশংসা করছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS