ভিডিও

‘লাইভ’ অনুষ্ঠানে উপস্থাপককে চড় মারলেন গায়িকা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ২৯, ২০২৪, ১১:০১ রাত
আমাদেরকে ফলো করুন

টেলিভিশনের এক ‘নন-ফিকশন’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকিস্তানের খ্যাতনামী গায়িকা শাজ়িয়া মন্জ়ুর। সঙ্গে ছিলেন অনুষ্ঠানের দুই সঞ্চালক— মহসিন আব্বাস হায়দার এবং কৌতুকশিল্পী শেরি নান্হা। সেই অনুষ্ঠান চলাকালীন গায়িকার উদ্দেশে ব্যক্তিগত কিছু প্রশ্ন করে ফেলেন শেরি। ব্যস্! প্রশ্ন শুনেই মেজাজ হারিয়ে শেরির গালে সপাটে এক চড় কষিয়ে দেন শাজ়িয়া। সেই ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায় সমাজমাধ্যমে। এমন কোন কথা শুনে রেগে গেলেন ওই গায়িকা?

ভিডিয়োয় দেখা যায়, অনুষ্ঠান চলাকালীন মজা করে শাজ়িয়াকে তাঁর মধুচন্দ্রিমা নিয়ে কিছু প্রশ্ন করেন শেরি। তিনি বলেন, “শাজ়িয়া, আমাদের বিয়ের পর মধুচন্দ্রিমা পালন করতে আমি তোমাকে নিয়ে সোজা মন্টে কার্লো পাড়ি দিতে পারি। তুমি বিমানের কোন শ্রেণিতে যাতায়াত করতে পছন্দ কর?” এই কথা শুনেই শাজ়িয়া মেজাজ হারান।

ত়ড়িৎ গতিতে ছুটে যান শেরির দিকে। এক চড়ে শেরির মাথা থেকে খুলে যায় পাগড়ি। সেটে থাকা সকলেই হতভম্ব হয়ে দেখতে থাকেন সেই দৃশ্য। বুঝে উঠতে পারেন না, যা ঘটছে তা ‘রিল’ না ‘রিয়্যাল’! তাঁকে প্রহার করতে করতে শাজ়িয়া বলেন, “গত বারও এই অনুষ্ঠানে আমার সঙ্গে একই ভাবে মস্করা করা হয়েছিল। তখন আমি বিষয়টি মজা বলেই দেখেছিলাম। কিন্তু এখন তা দেখছি তা নয়। মহিলাদের সঙ্গে এই ভাবে কথা বলতে হয়?”

পরিস্থিতি সামাল দিতে ছুটে যান অনুষ্ঠানের সহ-উপস্থাপক মহসিন। তাঁকে সামাল দিতে গেলে আগে শেরিকে থামাতে হত। কিন্তু তিনি তাঁর চিত্রনাট্য অনুযায়ী শাজ়িয়াকে নিয়ে মজা করেই যাচ্ছিলেন। পুরো বিষয়টি যে ‘রিল’ থেকে বেরিয়ে ‘রিয়্যাল’-এ প্রবেশ করেছিল, তা টের পাননি। তবে সমাজমাধ্যম ব্যবহারকারীদের মধ্যে অনেকেই বলেছেন, এই গোটা ঘটনা নাকি সাজানো। সবই চ্যানেলের ‘পাবলিসিটি স্টান্ট’।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS