ভিডিও

কাহালুতে দর্শক মাতালেন চিত্র নায়ক অমিত হাসান ও নায়িকা বৃষ্টি (ভিডিওসহ)

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ০৯:৫৮ রাত
আপডেট: মার্চ ০২, ২০২৪, ১২:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : কাহালুতে গানের তালে নেচে  মঞ্চ ও  দর্শক মাতালেন চিত্র নায়ক অমিত হাসান ও নায়িকা বৃষ্টি। আজ শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের বগুড়া-সান্তাহার সড়কের বীরকেদার বাসস্ট্যান্ডের পাশে ‘‘রাবেয়া পার্ক এন্ড রিসোর্ট’ নামের এ বিনোদন কেন্দ্রে  এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন পার্ক কর্তৃপক্ষ।

সন্ধ্যে সাড়ে ৬ টায় নায়ক অমিত হাসান ও নায়িকা বৃষ্টি পার্কে প্রবেশ করেন এবং পার্কে থাকা কয়েক হাজার দর্শকে পেরিয়ে সোজা মঞ্চে গিয়ে উঠেন। প্রথমে নায়ক অমিত হাসান ও নায়িকা বৃষ্টি উপস্থিত দর্শকদের উদ্দেশে কথা বলেন। এরপর দর্শকদের অনুরোধে তারা একটি গানের তালে তালে নাচিয়ে উপস্থিত নারী পুরুষদের মুগ্ধ করেন।

পার্কের স্বত্বাধিকারী  মো. আনিছুল রহমান বলেন, মানুষকে বিনোদন দেওয়ার জন্যই এ আয়োজন  করেন। তিনি বলেন, এ পার্ক স্থাপনের পর বর্তমানে নতুন চিড়িয়া খানা স্থাপনের কাজ চলছে এবং কিছু প্রাণী আনা হয়েছে।

অল্প দিনের মধ্যে এখানে সুইমিং পুলসহ শিশুদের জন্য আরও নতুন কিছু রাইড সংযোজন করা হবে। উল্লেখ্য কাহালু উপজেলায় একটি মাত্র বিনোদন কেন্দ্র স্থাপন করা হয়েছে। দিন দিন এখানে দর্শকের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS