ভিডিও

বিয়ের পিঁড়িতে বসলেন অনুপম রায় এবং প্রশ্মিতা পাল

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ১১:০৮ রাত
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ১১:৫৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মার্চের সন্ধ্যায় চার হাত এক হল অনু্পম রায় ও প্রস্মিতা পালের। এলাহি আয়োজন নয়, বরং সাদামাঠা ভাবেই তৃতীয় বিয়ে সারলেন গায়ক। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয় পরিজনদের উপস্থিতিতেই নতুন অধ্যায় শুরু করলেন অনুপম-প্রস্মিতা।

২০২১ সালে অনুপমের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়। তার পর গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা, পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তার পর থেকে সমাজমাধ্যমে শুরু হয় ট্রোলিং। যদিও সেই সময় গায়ককে সমবেদনা জানিয়েছেন নেটাপাড়ার একটা বড় অংশ।

তবে অনুপমের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তাঁকে নিয়ে শুরু হয় একই ঘটনা। যদিও বিয়ের দিন কয়েক আগেই অনুপমের স্ত্রী প্রস্মিতা আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘ট্রোলিংয়ের জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দু’জন সুখী হলে নেতিবাচক কোনও কিছু আমাদের উপর প্রভাব ফেলতে পারবে না।’’ প্রস্মিতা এ-ও জানালেন যে, যাতে ‘নেতিবাচক’ মন্তব্য কম আসে, সে দিক থেকেও তিনি এবং অনুপম আশাবাদী।

এ দিকে গায়কের বিয়ের খবর শুনে তাঁর জন্য শুভকামনা পাঠান পিয়া। অনুপম আর প্রস্মিতার আগামী জীবন সুখের হবে, এমনই আশা গায়কের প্রাক্তন স্ত্রীর।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS