ভিডিও

আম্বানিপুত্রের বিয়েতে নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা

প্রকাশিত: মার্চ ০৪, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট: মার্চ ০৪, ২০২৪, ০২:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গিয়েছেন ভারতের ধনকুবের রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়েতে উপস্থিত ছিলেন পুরো বলিউড। শুধু তাই নয়, নেচে-গেয়ে মাত করেছেন অতিথিদের। প্রথম দিনে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক পপ তারকা রিহানা। তবে দ্বিতীয় দিনে মঞ্চের দখল নেন বলিউডের তিন খান। 

গুজরাটের জামনগর শহরে শুরু হওয়া এই অনুষ্ঠানে এসেছিলেন সদ্য মা হতে যাওয়া বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। দর্শকসারিতে সেজেগুজে বসেছিলেন তিনি। পরনে ছিল লাল এবং সোনালী রঙের লেহেঙ্গা। অন্যদিকে, স্বামী রণবীর সিং কালো রঙের শেরওয়ানিতে একদম সাধারণ পোশাকে দেখা দিলেন।

তবে সমালোচনা শুরু হয়েছে অন্য জায়গায়। অনুষ্ঠানেই দেখা গেল, অন্তঃসত্ত্বা দীপিকাকে নাচের জন্য ডাকলেন রণবীর। আর তার ডাক উপেক্ষা করতে পারলেন না দীপিকা নিজেও। বরের হাত ধরে স্টেজে উঠে নাচতে শুরু করলেন।

রণবীরের এমন কাণ্ড দেখে রীতিমতো থ হয়ে গেলেন নেটিজেনরা। তাদের নাচের ওই ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হতেই রণবীরকে নিয়ে সমালোচনা শুরু করলেন তারা।

এত ভারী পোশাক, তার সঙ্গে পিচ্ছিল স্টেজে উঠা দীপিকার নাচ দেখে আতঙ্কিত তার অনুরাগীরা। কেউ কেউ বলছেন, আম্বানীরা একজন অন্তঃসত্ত্বা মহিলাকে দিয়েও নাচ করাতে পারেন।

কেউ আবার বললেন, বর বলল আর আপনি দৌড়ে গেলেন? পা পিছলে গেলে কী হতো? রণবীরের বুদ্ধি কোথায়, এমন প্রশ্নও উঠল।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS