ভিডিও

আম্বানির বাড়িতে মেঝেতে বসে রণবীর!

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৫:০৫ বিকাল
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৫:০৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বিশ্বকে তাক লাগিয়ে আম্বানিপুত্রের প্রাক বিয়ের জমকালো অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বিশ্বের ধনাঢ্য ব্যক্তিসহ উপস্থিত হয়েছিলেন হলিউডের তারকারা। বলিউড থেকে বাদ যায়নি কেউ। সম্প্রতি একটি ছবি ইন্টারনেটে ভেসে বেড়াচ্ছে, যেখানে দেখা গেছে রণবীর কাপুর বসে আছেন আম্বানিদের বাড়ির মেঝেতে।

ছবিতে দেখা যাচ্ছে, জায়গা সংকটের কারণে ওপর নিচ করে বসে আছেন আগত অতিথিরা। সোফায় কোনোরকমে একটু জায়গা পেয়ে হেলে বসে আছেন শাহরুখ খান। তার পাশে শচীন টেন্ডুলকার, পাশে লাল শেরওয়ানি পরে দাঁড়িয়ে আছেন পরিচালক করণ জোহর। তবে বোঝা যাচ্ছে জায়গা না পেয়ে মেঝেতে বসে আছেন বলিউড অভিনেতা রণবীর কাপুর, পরিচালক আয়ান মুখার্জিসহ অনেকে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক স্থিরচিত্রে এমন দৃশ্য দেখা যায়, যা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

শাহরুখ খানের কোনোরকম বসতে পারা, করন জোহরের দাঁড়িয়ে থাকা আর রণবীর কাপুরকে ফ্লোরে বসে থাকতে দেখে বিস্মিত নেটিজেনরা। তাদের দাবি— ‘মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানে জায়গা না পেয়ে ফ্লোরে বসেছেন রণবীর।’ কিন্তু বিষয়টি তা নয়। ভেসে বেড়ানো ছবিটি প্রায় ৫ বছর আগের। তবে এটা ঠিক, আম্বানিদের বাড়িতেই রয়েছেন তারা। এটিও একটি বিয়ের। তাও আবার আম্বানিপুত্রেরই বিয়ে। কী অবাক হচ্ছেন?

টাইমস অব ইন্ডিয়ার বরাতে জানা গেছে, মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানির বিয়ের ছবি এটি। ২০১৯ সালে শ্লোকা মেহতার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন আকাশ। গোয়ায় তাদের বাগদান পর্ব সম্পন্ন হয়েছিল। মুম্বাইয়ে অনুষ্ঠিত হয় তারকাখচিত বিয়ের অনুষ্ঠান। এ ছবিটি মুকেশ আম্বানির বাড়ির পূজা হল রুমে তোলা।

উল্লেখ্য, সম্প্রতি তিনদিনের জমকালো অনুষ্ঠান হয়ে গেল আম্বানিদের বাড়িতে। নীতা ও মকেশ আম্বানির ছোট ছেলের প্রাক বিয়ের অনুষ্ঠানে মেতেছিল শোবিজের স্টাররা। তবে আগামী ১২ জুলাইয়ে বিয়ে হবে মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS