ভিডিও

চট্টগ্রামে একই অনুষ্ঠানে সম্মাননায় ভূষিত টুম্পা, সায়মা, লুবাবা

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট: মার্চ ১২, ২০২৪, ১১:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : বিশ্ব নারী দিবস উপলক্ষ্যে গত ৯ মার্চ চট্টগ্রামের একটি স্থানীয় হোটেলে একটি ম্যাগাজিন আয়োজিত অনুষ্ঠানে সম্মাননায় ভূষিত হয়েছেন একজন মডেল ও কোরিওগ্রাফার, একজন ব্র্যাণ্ড প্রমোটার ও একজন শিশুশিল্পী। তারা তিনজন হলেন মডেল, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, ব্র্যাণ্ড প্রমোটার সানজিদা ইসলাম সায়মা ও শিশুশিল্পী সিমরিন লুবাবা। অনুষ্ঠানে অংশগ্রহনের জন্য ঢাকা থেকে চট্টগ্রামে যান বুলবুল টুম্পা ও সিমরিন লুবাবা।

বুলবুল টুম্পা বলেন,‘ আমার বিগত দিনের কর্ম জীবনকে বিবেচনা করে একজন মডেল ও একজন কোরিওগ্রাফার হিসেবে মিডিয়াতে আমার ভূমিকাকে বিবেচনা করে আমাকে নারী দিবসকে ঘিরে এমন আয়োজনে সম্মাননা প্রদান করা হয়। ঢাকার বাইরে চট্টগ্রামেও যে এতো সুন্দর আয়োজন হতে পারে তা অনুষ্ঠানে উপস্থিত না থাকলে বোঝার উপায় ছিলোনা। আয়োজকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা।’

এদিকে বেশকিছুদিন যাবত চট্টগ্রামেই একজন ব্র্যাণ্ড প্রমোটার হিসেবে বেশ খ্যাতি অর্জন করেছেন চট্টগ্রামের বাসিন্দা সানজিদা ইসলাম সায়মা। তিনিও একই অনুষ্ঠানে একজন রাইজিং ইনফ্লুয়েন্সার (ক্রমবর্ধমান প্রভাবক) হিসেবে  বিশেষ সম্মাননায় ভূষিত হয়েছেন। যারা নিয়মিত সায়মা’কে নিয়ে কাজ করেন তারাই কেবল অনুধাবন করতে পারেন ব্র্যাণ্ড প্রমোশনের ক্ষেত্রে সায়মা কতোটা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। তাই এমন আয়োজনে নিজের কাজের স্বীকৃতি স্বরূপ এমন সম্মানায় ভূষিত হয়ে সায়মাও বেশ খুশী। সায়মা এরইমধ্যে সোনিয়া আজাদের প্রি-ঈদ কালেকসন-অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন।

এদিকে ঢাকার বিএএফ শাহীন কলেজ (ইংলিশ মিডিয়াম)-এর ষষ্ঠ শ্রেণীর ছাত্রী লুবাবা  এরইমধ্যে ওয়াজেদ আলী শাহীনের পরিচালনায শেষ করেছেন ‘ছায়া’ নামক একটি সিনেমার কাজ। লুবাবাও একজন শিশুশিল্পী হিসেবে একই অনুষ্ঠানে সম্মাননায় ভূষিত হয়ে ভীষণ খুশী। লুবাবা বলেন,‘ আমাকে উদীয়মান জনপ্রিয় শিশু শিল্পী মনোনীত করাই আমি বিশেষভাবে কৃতজ্ঞ আয়োজকদের প্রতি। অনেক গুনীজনদের মধ্যে সম্মানীত হয়ে আমি অনেক, অনেক খুশি-আলহামদুলিল্লাহ। যদিও এরইমধ্যে ঢাকা চলে এসেছি, কিন্তু  খুব মিস করবো চট্টগগ্রম এর মানুষের আতিথেয়তা ও ভালোবাসা।’ লুবাবার মা জাহিদা ইসলাম জেমি জানান, লুবাবা যে ধরনের গল্পে কাজ করতে প্রবল আগ্রহী সে ধরনের গল্প ছাড়া কাজ করবেন না। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS