ভিডিও

বলিউডে পা রাখছেন আশা ভোঁসলের নাতনি

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৩:৩২ দুপুর
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৩:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডে পা রাখতে চলেছেন সুরের সম্রাজ্ঞী আশা ভোঁসলের নাতনি জানাই। তবে গানের মাধ্যমে নয় বরং অভিনেত্রী হিসেবেই আত্মপ্রকাশ করবেন তিনি। এই খবর ভক্তদের সামাজিক মাধ্যমে জানিয়েছেন আশা ভোঁসলে নিজেই।

সন্দীপ সিং পরিচালিত ‘দ্য প্রাইড অব ভারত: ছত্রপতি শিবাজী মহারাজ’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করবেন জানাই। এই ছবিতে তাকে ছত্রপতি শিবাজী মহারাজের শত্রু রানি সাই ভোঁসলের চরিত্রে দেখা যাবে। ‘এক্স’-এ একটি ভিডিও শেয়ার করে আশা ভোঁসলে লেখেন, ‘আমি ভীষণ উচ্ছ্বসিত আমার নাতনি জানাই ভোঁসলেকে সিনেমার জগতের সাথে যুক্ত হতে দেখে। ওকে আসন্ন ছবি দ্য প্রাইড অব ভারত: ছত্রপতি শিবাজী মহারাজ ছবিতে দেখা যাবে। আমি আশা করব ও এখানে ওর জায়গা তৈরি করে নেবে। জানাইকে আর সন্দীপ সিংকে অনেক শুভেচ্ছা জানাচ্ছি।’

জানাই একজন দারুণ নৃত্যশিল্পী এবং পারফর্মার। তাই ছবির নির্মাতা জানিয়েছেন, তিনি নিশ্চিত জানাই রানি সাই বাইয়ের চরিত্রটি দারুণ ভাবে ফুটিয়ে তুলতে পারবেন। ছবিটি ২০২৬ সালের ১৯ ফেব্রুয়ারি অর্থাৎ ছত্রপতি শিবাজী মহারাজ জয়ন্তীর দিন মুক্তি পাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS