ভিডিও

দেলোয়ার আরজুদা’র গানে জে আলম-অবন্তী সিঁথি

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৭:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : প্রথমবারের মতো একটি মৌলিক গানে একসঙ্গে কন্ঠ দিয়েছেন মেলোডি ঘরানার গায়ক জে আলম ও মিষ্টি কন্ঠের অবন্তী সিঁথি। ‘পায়ে পায়ে তোর ছায়া, সব রোদেই তোর মায়া’ এমন কথার গানটি লিখেছেন ও সুর করেছেন বাংলাদেশের বহু জনপ্রিয় গানের গীতিকার দেলোয়ার আরজুদা শরফ এবং মিউজিক করেছেন এরফান টিপু। রোমান্টিক এই গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে গেলো রবিবার রাজধানীর রামপুরাতে দোলোয়ার আরজুদা শরফের নিজস্ব স্টুডিওতে।

গানটি গাওয়া শেষে গানটি নিয়ে ভীষষ উচ্ছ্বাস প্রকাশ করে জে আলম বলেন,‘ গানটির কথা এবং সুর আমার ভীষণ ভালো লেগেছে। যে কারণে বেশকিছুদিন ধরেই এই গানটি নিয়ে পরিকল্পনা চলছিলো। শরফ ভাই আমার সঙ্গে এমন একটি কন্ঠই যুক্ত করতে চাচ্ছিলেন যেন গানটি একটি মনে গেঁথে যাওয়ার মতো গান হয়ে যায়। যেহেতু গানটির কথা ও সুর শরফ ভাইয়েরই , তাই গানটির প্রতি তার ভীষণ মায়া। অবশেষে চুড়ান্ত হয় যে এই গানে আমার সহশিল্পী হিসেবে থাকবেন অবন্তী সিঁথি। যথারিিত গানের রেকর্ডিং সম্পন্ন হলো। রেকর্ড শেষে আপাতত আমারা যতোটুকু গানটি শুনলাম, তাতে মনে হলো এই গান শ্রোতা দর্শকের মনে বেঁচে থাকার মতো একটি গান হয়েছে। আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ দেলোয়ার আরজুদা শরফ ভাইয়ের প্রতি। কারণ এই গানটি নিয়ে তিনি অনেক শ্রম দিয়েছেন। পাশাপাশি কৃতজ্ঞতা জানাই অবন্তী সিঁথিকে গানটি মন দিয়ে ভালোবেসে গাওয়ার জন্য। গানটি নিয়ে আমার স্বপ্ন দেখা শুরু।’

জে আলম জানান শিগগিরই গানটির মিউজিক ভিডিওর শুটিং করা হবে। এরপর তা একটি চ্যানেলে প্রকাশ পাবে। গানটি প্রসঙ্গে অবন্তী সিঁথি বলেন,‘ এর আগে শরফ ভাইয়ের কথায় গান গেয়েছি। কিন্তু এবারই প্রথম তার সুরে গান গাইলাম। গানের কথা, গানের সুর আমাকে এখনো আচ্ছন্ন করে রেখেছে। আমার সহশিল্পী জে আলম ভাইও খুউব ভালো গেয়েছেন। আশা করছি গানটিও শ্রোতাদের ভালোলাগবে।’ এদিকে অবন্তী সিঁথি জানান গেলো সোমবার তিনি ‘দেয়ালের দেশ’ সিনেমায় একটি গান গেয়েছেন। গানটির সুর সঙ্গীত করেছেন ইমন চৌধুরী। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS