ভিডিও

শাকিবকে নিয়ে স্মৃতিকাতর বুবলী!

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০১:২৩ দুপুর
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০১:২৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : চলতি বছর ফেব্রুয়ারিতে ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার শুটিংয়ে কলকাতায় যান নায়িকা বুবলী। সেখান থেকে সোজা যান তাজমহল দেখতে। সঙ্গে ছেলে শেহজাদ খান বীর। এবার তাজমহল দেখে ফিরতেই শাকিবের স্মৃতি কাতর এই অভিনেত্রী!

২০১৮ সালের ২০ জুলাই শাকিব খানকে বিয়ে করেন বুবলী। দু’বছর পরে অর্থাৎ ২০২০ সালের মার্চে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। যদিও দু’বছর সে কথা লুকিয়ে রেখেছিলেন শাকিব-বুবলী। ২০২২ সালে প্রকাশ্যে আনেন ছেলের কথা। ছেলের কথা প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই হঠাৎ বুবলীর সঙ্গে তার সম্পর্ককে অবৈধ বলে ঘোষণা করেন শাকিব। অভিনেত্রীর সম্পত্তি সংক্রান্ত কিছু প্রশ্ন তোলেন অভিনেতা। সেই সব অভিযোগের বিরুদ্ধে পাল্টা জবাব দেন বুবলী। সেই ঘটনা নিয়ে কম জলঘোলা হয়নি। কয়েকদিন আগে পর্যন্তও সেই নিয়ে চলছিল দোষারোপ, পাল্টা দোষারোপ। 

শাকিব খানের নিষ্ঠুরতার বর্ণনাও দিয়েছেন বেশ কিছু জায়গায়। কিন্তু অভিনেতার ‘দরদ’ ছবি পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই যেন অন্য কথা বলছেন বুবলী। যেন আগের অবস্থান থেকে খানিক পিছু হটছেন তিনি। দিন কয়েক আগেই শাকিবের আগামী কাজের জন্য শুভকামনা জানিয়েছিলেন। তার প্রশংসাও করেন। এবার নারী দিবস উপলক্ষ্যে বাংলাদেশে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে শাকিবের প্রসঙ্গ বুবলীর কণ্ঠে। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘ভালোবাসা দিবসে শেহজাদকে নিয়ে তাজমহলে গিয়েছিলাম, সেখানে যাওয়ার অনুভূতিটা অন্য রকম ছিল। কারণ, প্রথমে গিয়েছিলাম শেহজাদের বাবার সঙ্গে, প্রথমবার আমার যাওয়া, সেই জায়গাটায় যখন ছেলেকে নিয়ে গিয়েছি, একটু অন্য রকম আবেগ কাজ করেছে।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS