ভিডিও

এবার আমিরপুত্রের সঙ্গে শ্রীদেবী কন্যার রোমান্স!

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আপডেট: মার্চ ১৪, ২০২৪, ০৩:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : প্রয়াত নায়িকা শ্রীদেবী কন্যা জানভি বলিউড সিনেমায় নাম লেখিয়ে বেশ খ্যাতি কুড়িয়েছেন। দীর্ঘ অপেক্ষার পর গত বছর ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন আরেক মেয়ে খুশি কাপুরও। এরই মধ্যে সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খানের সঙ্গে জুটি অভিনয় করছেন। এবার আমির খানের পুত্র জুনায়েদ খানের সঙ্গে রোমান্স করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, ২০২২ সালে প্রদীপ তামিল ভাষায় নির্মাণ করেন ‘লাভ টুডে’। এ সিনেমার হিন্দি রিমেক হতে যাচ্ছে। হিন্দি ভার্সনে জুটি বেঁধে রোমান্স করবেন খুশি কাপুর ও জুনায়েদ খান। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। খুশি বর্তমানে ‘নাদানিয়া’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান। এ সিনেমায়ও খুশির সঙ্গে রোমান্স করতে দেখা যাবে ইব্রাহিমকে।  করন জোহর প্রযোজিত সিনেমাটি পরিচালনা করছেন শাওনা গৌতম।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS