ভিডিও

অঙ্কুশকে রেখে কাকে চুমু ঐন্দ্রিলার!

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৪:১২ দুপুর
আপডেট: মার্চ ১৭, ২০২৪, ১২:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : এক দশকেরও বেশি সময় ধরে পরস্পরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। শিগগিরই অঙ্কুশের ‘মির্জা’ ছবিতে জুটি বাঁধছেন এই প্রেমিক যুগল। কিন্তু আচমকাই মন বদল ঐন্দ্রিলার! প্রেমিক অঙ্কুশকে ভুলে অন্য নায়কের গালে চুমু আঁকলেন অভিনেত্রী। শুধু তাই নয়, সেই হ্যান্ডসাম নাকি ঐন্দ্রিলার ‘ফেভারিট পার্সন’, বিশেষ দিনে ছবি প্রকাশ্যে এনে জানালেন তিনি।

ঐন্দ্রিলার এই ভালোবাসার মানুষ কিন্তু দু’দশকেরও বেশি সময় ধরে বহু বাঙালি নারীর ক্রাশ! তিনি আর কেউ নন অভিনেতা যিশু সেনগুপ্ত। ১৫ মার্চ যিশুর জন্মদিন। শুক্রবার ৪৬-এ পা দিলেন যিশু। আর এদিন শুভেচ্ছার বন্যায় বানভাসি অভিনেতা। প্রিয় অভিনেতা তথা ইন্ডাস্ট্রির সিনিয়র যিশুর জন্মদিনে আদুরে ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। সেখানে যিশুর গালে চুমু আঁকছেন নায়িকা। 

যিশুকে বাহুডোরে জাপটে রয়েছেন ঐন্দ্রিলা। নায়কের মুখের হাসি অটুট। ছবির ক্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন ‘হ্যাপি বার্থ ডে আমার সব সময়ের সবচেয়ে প্রিয় মানুষ যিশু সেনগুপ্তকে। তুমি সেসব মানুষের কাছে আশীর্বাদস্বরূপ, যারা তোমাকে চেনে, অনেক ভালোবাসা সবসময়, সারাজীবনের জন্য’। 

ঐন্দ্রিলার এই পোস্টে মন্তব্যের বন্যা। অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন যিশুকে, অনেকে আবার ঐন্দ্রিলাকে সতর্ক করে লেখেন ‘অঙ্কুশদা কিন্তু রাগ করবে’।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS